ভাইরাল ভিডিও

কল পাম্প করে তৃষ্ণার্ত হাতিকে জলপান করে মানবিকতার নজির গড়লেন যুবক, মুগ্ধ গোটা নেটদুনিয়া

পৃথিবীতে মানুষ ও বিভিন্ন পশু-পাখির কিন্তু প্রথম থেকেই সম্পর্কে আবদ্ধ। আমরা মানুষরা পশুর থেকেই ধীরে ধীরে এই অবস্থায় পরিণত হয়েছি তা সবাই জানেন। যে কারণে মানুষ ও পশুর সম্পর্ক থেকেই যায়। কিন্তু ‘মানবতা’ সেটা জন্মায় যে কোনো মানুষের মনের মধ্যে। যেমন মানবিকতার পরিচয় পাওয়া গেল একটি দারুন সুন্দর ভিডিওর মাধ্যমে। ভিডিওটি সামনে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে।
কল পাম্প করে তৃষ্ণার্ত হাতিকে জলপান করে মানবিকতার নজির গড়লেন যুবক, মুগ্ধ গোটা নেটদুনিয়া
ভিডিওতে দেখা গেল রাস্তা দিয়ে এক হাতি (Elephant) যাওয়ার সময় খুব জল পিপাসা পায় তার। রাস্তার পাশের কলে এসে সেই হাতি নিজের শুড় ব্যবহার করে জল খাবার চেষ্টা করতে থাকে। তবে সে ব্যার্থ হয়। পাশের থেকেই এক সহৃদয় ব্যক্তি এগিয়ে এসে নিজের হাতে কল পাম্প করে হাতিটিকে জল পান করায়। এমনভাবে চার বার সেই হাতিটি নিজের শুড়ের মধ্যে জল নিয়ে পান করেন।

বেশ অনেকটা সময়ই লেগেছে জল পান করাতে। সেই ব্যক্তির যে মাঝে কল পাম্প করতে এতটা সময় কষ্ট হচ্ছিলো তাও বোঝা গেছে। কিন্তু সে ছেড়ে দেয়নি। আর এই মানবিকতা পূর্ণ ভিডিওই কার্যত সবার দারুন লেগেছে সবার। বর্তমানে ভিডিওটি ১৬ মিলিয়নের থেকেও বেশি মানুষ দেখে নিয়েছেন। সকলে মানুষটিকে মানবিক বোধের জন্য কুর্নিশ জানিয়েছেন।

Related Articles