পরনে লাল সালোয়ার কামিজ, রাস্তার মধ্যেই দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল সুন্দরী তরুণী, রইল ভিডিও

Beautiful Girl Dancing

সাম্প্রতিক ‘নাগর আমার’ (Nagor Amar) গানের সাথে নেচে সোশ্যাল মিডিয়া তোলপাড় করে ফেলেছে এক অল্পবয়স্ক তরুণী। গ্রামের খোলা রাস্তায় এই তরুনীর অস্থির নাচ পাগল করে দিয়েছে নেটিজেনদের। আজকাল সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন রকমের মনোরঞ্জক ভিডিও আমরা দেখতে পাই। বলতে গেলে সোশ্যাল মিডিয়ার (Social Media) হাত ধরে অনেকে নিজেদের প্রতিভা কেও তুলে ধরেন। আবার নিজের সখ আহ্লাদ পূরণ করার জায়গাও এই সোশ্যাল মিডিয়া হয়ে দাঁড়িয়েছে। গ্রামের রাস্তায় এই তরুণীর বাংলা গানের সাথে অসম্ভব সুন্দর নাচ রীতিমত আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

আজকাল আমরা সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন রকমের নাচের ভিডিও (Dance Video) দেখতে পাই। অনেকেই আছেন যাঁরা নিজের ইউটিউব চ্যানেল থেকে নিয়মিত নাচের ভিডিও শেয়ার করেন। কিন্তু গ্রামের রাস্তায় হঠাৎ করেই তরুণীর এই উদ্দাম নাচে আপাতত মজেছেন নেটিজেনরা। এত সুন্দর ভাবে এই তরুণী নিজের নাচ প্রদর্শন করেছেন যাতে মুগ্ধ হয়ে গেছেন দর্শকেরা। ‘নাগর আমার’ গানের সাথে অসামান্য শরীরে হিল্লোল তুলেছেন তরুণী। অসামান্য সুন্দর চেহারার সাথে অসামান্য নৃত্য ভঙ্গিমা নজর কেড়েছে সকলের।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে গ্রামের খোলা রাস্তার মধ্যে লাল সালোয়ার কামিজ আর লাল ওড়না পরে নাচছেন এই তরুণী। পায়ে স্নিকার্স এবং চুল পনিটেল করে বাঁধায় অসামান্য সুন্দরী লাগছিল তাঁকে। সুন্দর নাচের সাথে তরুনীর এক্সপ্রেশনও ছিল দেখার মতো। বলিউডের হিরোইন দের মত যেমন তাক লাগানো ছিল তাঁর নাচ, তেমনি ছিল তাঁর এক্সপ্রেশন। লাল পোশাকে সে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে গ্রামের রাস্তায় দাওয়ায় বসে এবং তার চারপাশের অনেক মানুষেরা ভিড় করে তরুনীর নাচ দেখছে। ছোট থেকে বড় এবং অনেক মহিলা ঘিরে ধরেছেন তরুনীকে। আপাতত তরুনীর এই সুপার এনার্জি দেখে হাঁ হয়ে গেছে নেটবাসি। প্রসঙ্গত উল্লেখ্য একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।