ভাইরাল ভিডিওঅফবিট

ইউনিক পদ্ধতিতে বোতল দিয়ে একঝাঁক মাছ ধরে তাক লাগালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্লাস্টিকের বোতল ব্যবহার করে মাছ (Fish) ধরা দেখেছেন কোনোদিন? জাল বা ছিপ ব্যবহার করে তো মাছ ধরতে হামেশাই দেখে থাকেন। কিন্তু এই প্লাস্টিক বোতল ব্যবহার করে আপনারা খুব সহজেই মাছ ধরতে পারবেন। বাঙালিদের তো মাছ ভাত ছাড়া একটা দিনও চলবে না। কিন্তু বাজারে যদি মাছ না পাওয়া যায় করবেন টা কি? তাই আজ আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে খুব সহজেই মাছ ধরার ঘরোয়া কৌশল শেখাবো।

ইউনিক পদ্ধতিতে বোতল দিয়ে একঝাঁক মাছ ধরে তাক লাগালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওসম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ইউনিক পদ্ধতিতে মাছ ধরার কৌশল দেখানো হয়েছে। বোতল দিয়ে ফাঁদ তৈরি করে ভিডিওতে থাকা ব্যক্তিটি অনেক গুলি মাছ ধরেছেন। ফাঁদটি তৈরী করতে একটি বোতল, মাছের খাবার এবং একটি বড় সুতোর দরকার হবে। প্লাস্টিকের কৌটা টি মাঝ বরাবর কেটে ছিদ্র করে নিতে হবে। এবার প্লাস্টিক এমনভাবে বসাতে হবে যাতে যাতে মাছ ঢুকে যেতে পারে কিন্তু কোনোভাবেই আর কৌটা থেকে বের হতে পারবে না। মাছের খাবার কৌটোর মধ্যে ভরে দিয়ে জলের তোলায় রাখা হয়। ৬ ঘন্টা রাখার পরে যখন জল থেকে তোলা হলে দেখা যাবে প্রচুর মাছ সেই কৌটোর মধ্যে আটকে গেছে।

‘Fish and Fishing’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল বছর তিনেক আগে। এখনও পর্যন্ত প্রায় ২ কোটি মানুষের কাছাকাছি দেখে নিয়েছে এই ভিডিও। মাছ প্রেমীরা এমন নতুনত্ব জিনিস দেখে বেশ এক্সসাইটেড। সবাই কৌটো দিয়ে মাছ ধরার কৌশল বাড়িতে বানিয়ে চেষ্টা করবে বলে জানিয়েছেন।

Related Articles