ভাইরাল ভিডিও

শাড়ি পরেই কবাডি খেলায় মত্ত একদল গৃহবধূ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিশ্বের নানান প্রান্তে খবর অতি দ্রুত পাওয়ার অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিশ্বের যে কোন প্রান্তে বসে, অপর প্রান্তের খবর খুব সহজেই পাওয়া যায় আজকাল মুঠো ফোনের পাতায়। পুরুষ থেকে শুরু করে মহিলা, এমনকি শিশুরা পর্যন্ত বর্তমানে সোশ্যাল মিডিয়ার দর্শক; তাই বিনোদনের পাতায় উঠে আসা যে কোন ভিডিও এই মাধ্যমের দ্বারাই ভাইরাল হয়। সম্প্রতি একদল গৃহবধুর কবাডি খেলার দৃশ্য খুবই ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়াতে, শাড়ি পড়ে গৃহবধূদের দলবদ্ধভাবে কবাডি খেলা দেখে অবাক হয়েছে নেটপাড়ার বাসিন্দারা!

বর্তমানে পুরুষদের পাশাপাশি মহিলারাও ক্রিকেট, ফুটবল জাতীয় যেকোনো খেলাতে অংশগ্রহণ করছে। তবে যে কোন খেলায় অংশগ্রহণ করার জন্য একটি ড্রেস-আপের দরকার হয়; ব্যতিক্রমীভাবে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, একদল মহিলা শাড়ি পড়েই কাবাডি খেলাতে অংশগ্রহণ করেছে। কথায় আছে, “শাড়ি তেই নারী”! তাই অনেকেই এই ভিডিও দেখে ওই মহিলাদের প্রশংসাই করেছে। জানা গেছে ওই কাবাডি খেলাটি ছত্রিশগড়ের অলিম্পিকের একটি অংশ , চলতি বছরের অক্টোবর থেকে ২০২৩ সালের জানুয়ারি পর্যন্ত চলবে। ছত্রিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র বাঘেল 6 অক্টোবর ২০২২ এই কাবাডি খেলাটির উদ্বোধন করেছে। বর্তমান সময়ে ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টনের পাশাপাশি ভারতের জনপ্রিয় খেলা কাবাডি প্রায় হারিয়ে যেতে বসেছিল; আর সেই কারণেই ছত্রিশগড় সরকারের এমন উদ্যোগ। তবে এই উদ্যোগে এক অন্য মাত্রা এনে দিয়েছে গৃহবধূদের শাড়ি পড়ে অংশগ্রহণ করা দৃশ্যটি।


টুইটারে আইএএস অফিসার অবনীশ শরণ ভিডিওটি সবার প্রথমে আপলোড করেছিল, এরপর বহু জায়গায় ভিডিওটি শেয়ার করা হয়। বর্তমানে ভিডিওটি এতটাই জনপ্রিয়তা পেয়েছি যে, এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ২ লাখের কাছাকাছি। নেটিজেনদের একাংশ ইতিবাচক মন্তব্যে ভরিয়ে তুলেছে ভিডিওর কমেন্ট বক্স।

Related Articles