Friday, January 21, 2022

রচনা ব্যানার্জির সামনে স্বামী কে জড়িয়ে একথা কেন বললেন অর্পিতা? ভাইরাল ভিডিও

বিকেল পাঁচটা হলেই বাঙালি মা কাকিমার “দিদি নাম্বার ওয়ান” দেখা চাই চাই। আর এই রিয়ালিটি শো এর মাধ্যমে রচনা ব্যানার্জি হয়ে উঠেছেন প্রত্যেক বাঙালি পরিবারের মেয়ে। গত বছরই আগস্ট মাসে দশ বছরে পা দিয়েছে সকলের প্রিয় দিদি নাম্বার ওয়ান। টলিউড জগতের তারকা থেকে শুরু করে রাজনীতি অন্যতম ব্যক্তিত্ব-সকলেই এই শোতে এসেছেন। আর দশ বছর ধরে একটানা এই শোয়ের সঞ্চালনা করলেন। এইবার এই শোয়ের তালিকায় উপস্থিত হবেন টলিউডের ইন্ড্রাস্টি ওরফে বুম্বাদার অর্ধাঙ্গিনী তথা টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের!

২০০৩ সালে তৃতীয়বার অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বুম্বাদা। পরবর্তীতে তাদের কোল আলো করে আসে এক পুত্র সন্তান। প্রায় দুই দশকের কাছাকাছি সময়কাল হতে চলল এই মিষ্টি কাপলের দাম্পত্যের। তবে দাম্পত্য যতই সুখী হোক না কেন দুজনের মধ্যে কলহ থাকবেই! আর এদিন শোতে এসে অর্পিতা নিজের বহু বছরের জমে থাকা ক্ষোভ উগরে দিলেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। স্বামীর উদ্দেশ্যে এদিন প্রকাশ্যে বললেন, “উল্টে দেবো, পাল্টে দেবো, সুযোগ পেলেই সাল্টে দেবো।”

এর আগেও বহুবার আমরা দেখেছি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সাধারণ দিদিদের পাশাপাশি তারকারাও এসে নিজেদের দৈনন্দিন জীবন সংগ্রামের কাহিনী তুলে ধরতেন। এমনকি বাদ পড়েনি কামারহাটির বিধায়ক মদন মিত্রের স্ত্রীর। এবার কি সেই দলে নিজের নাম লেখালেন প্রসেনজিৎ অর্ধ্যাঙ্গিনী অর্পিতা। সম্প্রতি মুক্তি পেয়েছে দিদি নাম্বার ওয়ান এর নতুন প্রোমো। যেখানে অর্পিতা চট্টোপাধ্যায় এর উদ্দেশ্য রচনা প্রশ্ন রাখেন, “বুম্বাদা বাড়িতে কোনো কাজকর্ম করেন?”


যার প্রত্যুত্তরে অর্পিতা প্রকাশ্যে জানান, “মানুষটা তো স্টার! কি খায়, কি না খায়, এই ব্যাপারে একটু হেয়ালিটা থাকা দরকার।” পরবর্তী মিউজিক রাউন্ডে রচনা কতৃক অর্পিতাকে, “বুম্বাদা কে কি বলতে ইচ্ছে করে?” এই প্রশ্নটি করা হলে কানে হেডফোন পরা অবস্থায় অর্পিতা বলে ওঠেন, “উল্টে দেবো, পাল্টে দেবো সুযোগ পেলে সাল্টে দেব” বলাবাহুল্য এই উত্তর শুনে অর্পিতা-রচনা সহ উপস্থিত প্রত্যেক প্রতিযোগিই হো হো করে হেসে ওঠেন। বলাবাহুল্য তারকা পত্নীর হাস্যরসপূর্ণ ভরা এপিসোডের পর্বের এই প্রোমো ইতিমধ্যে বেজায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে পুরো এপিসোড দেখতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় এই রবিবার সন্ধ্যাবেলা।

⚡ Trending News

আরও পড়ুন