ভাইরাল ভিডিও

ছেলেটার সাথে যা করল “রানু মন্ডল”! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান রানু মন্ডল (Ranu Mondal) এই নামটির সাথে প্রায় সকলেই পরিচিত। রানাঘাট স্টেশনে পথচারীদের সামনে গান গেয়ে ভিক্ষে করে দিন কাটতো তার। তার গানে মুগ্ধ হয়ে যেত বহু মানুষ। আর এরকমই এক পথচারী রানু মন্ডলের গান ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেখান থেকেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। বহু মানুষ শেয়ার করতে থাকেন রানু মন্ডলের গান। এর পরেই ঘুরে যায় রনুদির ভাগ্যের চাকা। ভাইরাল হওয়া সেই ভিডিওর মাধ্যমে বলিউডে গান গাইতে মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন রানু মন্ডল। আর রানু মন্ডলকে এই সুবর্ণ সুযোগ দিয়েছিলেন হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)।

কিন্তু হঠাৎ করে নিজের জীবনের এই বদল মেনে নিতে পারেননি রানু মন্ডল। একজন সাধারণ ভিক্ষুক থেকে এত বড় একটি জায়গায় পৌঁছে যাওয়ায় বেড়ে গিয়েছিল তার ঔদ্ধত্য। অহংকারে যেন মাটিতে পা পড়ছিল না রানু মন্ডলের। আর এই অহংকারই কারণ হয়ে দাঁড়ায় তার পতনের। যার কারণে মাত্র এক বছরের মধ্যেই মুম্বাই থেকে ফিরে আসতে হয় রানাঘাটে।

তার এই অভদ্র আচরণ এবং অহংকারের কারণেই বহু মানুষ তাকে সামাজিক মাধ্যমে ট্রোলড করতেন। এমনকি তার থেকে মুখও ফিরিয়ে নিয়েছিলেন বহু মানুষ। তবে বেশ কিছু মানুষ ছিলেন যারা এত কিছুর পরেও রানু মন্ডলকে সাহায্য করতেন। রানু মন্ডলের খারাপ আচরণ ভুলে সর্বদা তার হয়ে প্রচার করে গিয়েছেন। অনেক সময় বহু ইউটিউবার তার বাড়িতে এসে কখনো কম্বল আবার কখনো খাবার দিয়ে তাকে সাহায্য করে গিয়েছেন।

কিন্তু তাও স্বভাব পাল্টায়নি রানুদির। আরো একবার খারাপ আচরণের মাধ্যমে সমালোচিত হলো সামাজিক মাধ্যমে। সম্প্রতি সামাজিক মাধ্যমে রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ইউটিউবার রানু মন্ডল কাছে মাংস এবং চা পাতা নিয়ে গিয়েছে। কিন্তু তাতেও মন ভরেনি রানুদির। উল্টে কোলড্রিংস না আনায় ছেলেটির প্রতি ক্ষোভ উগরে দেয় রানুদি।

শুধু তাই নয় ছেলেটি আনা মাংস জানলা দিয়ে ছুড়ে ফেলে দেয় রানু মন্ডল। এমনকি ছেলেটিকে গালাগালিও দিতে দেখা গিয়েছে ভিডিওটিতে। রানু মন্ডলের এইরূপ আচরণ দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছে। ভিডিও শেষে ইউটিউবারটিকে সকলকে রানু মন্ডলের এই আচরণ সম্পর্কে সাবধান করে দিতে দেখা গিয়েছে।

Related Articles