Thursday, January 20, 2022

পরনে লাল টুকটুকে শাড়ি তুমুল নাচ মহিলার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নাচ বা গানের রিয়েলিটি শো এ অডিশন পর্ব বাছাইপর্বের মধ্যে দিয়ে গিয়ে মঞ্চে উপস্থিত হতে পারেন নির্দিষ্ট কিছু প্রতিভা। বাকি সবাই থেকে যায় অন্তরালেই। অথচ যারা সুযোগ পান না তারাও কিন্তু কম প্রতিভাবান নন। আর এখানেই সোশ্যাল মিডিয়ায় গুরুত্ব। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোনো প্রতিযোগিতা ছাড়াই নিজেদের প্রতিভা তুলে ধরতে পারছেন অনেক অনামী শিল্পী। রিয়েলিটি শোয়ের মঞ্চে যোগ্য সুযোগ না পেলেও বিন্দুমাত্র মনোকষ্টে ভুগতে হচ্ছে না তাদের। নিজেদের পরিচিতি গড়ে তোলার জন্য নিজেরাই ইউটিউব, ফেসবুক বা ইনস্টাগ্রামে নাচ বা গানের ভিডিও পোস্ট করছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনায়াসে নিজেদের প্রকাশ করতে পারছেন।

এরকম এক শিল্পী হলেন মৌ যিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ঊষা উথুপের একটি জনপ্রিয় গান “সুন্দরী কমলা” সাথে অসাধারণ পারফরম্যান্স করেছেন তিনি। তার নিখুঁত ডান্স পারফরম্যান্স মুগ্ধ করে দিয়েছে সকলকে।

অনেকের ধারণা আজকালকার যুবতীরা কেবল ওয়ের্স্টান ডান্সে ঝুঁকছে। ক্লাসিক্যাল বা লোকনৃত্য ভুলতে বসেছে। কিন্তু মৌ নামের এই যুবতী এই ধারনা ভুল প্রমাণ করে দিয়েছেন। তার ইউটিউব চ্যানেলে চোখ রাখলে দেখা যাবে বলিউড গানে ডান্স পারফর্ম হোক বা লোকসংগীতের তালে নৃত‍্য হোক তিনি সবেই সাবলীল।


এবারেও তার অন্যথা হলো না এই গানের তালে অসাধারণ ডান্স পারফর্ম করলেন তিনি। প্রকৃতির মাঝে নিজস্ব ভঙ্গিতে অসাধারণ দক্ষতায় শিল্প নৈপুণ্য প্রকাশ করলেন। নিমেষের মধ্যে তার নাচ মন জয় করে নিয়েছে সকলের।

⚡ Trending News

আরও পড়ুন