ভাইরাল ভিডিও

জুতোর মধ্যে লুকিয়ে ছিল বিশালাকার কিং কোবরা! নাড়া দিতেই ফণা তুলে বেড়িয়ে এলো, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাধারণ মানুষের মনে আতঙ্কের সঞ্চার করতে সাপ একাই একশো! যতই তাকে ‘নিরীহ প্রাণী’ বলে আখ্যা দেওয়া হোক না কেন; বিষধর বা বিষহীন সব সাপের থেকেই সাধারণ মানুষ শত হস্ত দূরে থাকে। তবুও সোশ্যাল মিডিয়ার পাতাতে তাদের নানান কর্মকান্ড উঠে আসে, যেগুলি সাধারণ মানুষ অধিক পছন্দ করে। সম্প্রতি এমনই এক ভয়াবহ সাপের কাহিনী উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে দেখা গেছে মেঝের ওপরে একটি নীল রঙের জুতো রাখা রয়েছে, এরপর ক্যামেরার জুম করতেই দেখা যায় তার ভিতর থেকে মাথা তুলে আছে এক বিশাল আকৃতির কোবরা সাপ (king cobra)। এমন এক ভিডিও খুব সহজেই ভাইরাল (viral) হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। ভিডিওটিতে স্পষ্ট বোঝা গেছে সাপটি বেশ ক্ষুব্ধ হয়ে রয়েছে এবং সে ফনা তুলে রয়েছে ছোবল মারার জন্য।


মেঝেতে পড়ে থাকা ওই জুতোটি আসলে সেই সময়ে একজন পরতে যাচ্ছিল আর তৎক্ষণাৎ তার সামনে এমন গুটুলি পাকানো ফণা তোলা সাপ এসে উপস্থিত হয়! স্বাভাবিকভাবেই এমন দৃশ্য দেখে জুতোর মালিক কিছুটা হকচকিয়ে যায়। এরপর অবশ্য সে সাপ উদ্ধারকারী কর্মীকে খবরও দিয়েছিল। ঘটনাটি ঘটেছে কর্নাটকের মাইসোরে, টুইটারে ‘bharathiranjan’ নামের এক ব্যক্তি এই ভিডিওটি আপলোড করেছিল। বর্তমানে ভিডিওটি চর্চার বিষয় বস্তু হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles