ভাইরাল ভিডিও

যুবতীকে গর্ভবতী করেছে একটি পুতুল! বিয়ের পর জন্মাল তাদের ফুটফুটে পুত্রসন্তান

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা নিয়ে উত্তাল গোটা নেটদুনিয়া। কারণ একজন যুবতী এমন চাঞ্চল্যকর দাবি করেছেন যা রীতিমতো ভয়ংকর। ওই যুবতী জানিয়েছেন তিনি একটি সন্তানের জন্ম দিয়েছেন। তিনি সন্তান প্রসবের মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন লাইভ স্ট্রিমের মাধ্যমে। সেই লাইভ স্ট্রিমের মাধ্যমে প্রায় 200 জনের সঙ্গে সেই মুহূর্ত ভাগ করে নিয়েছেন যুবতী। বাড়িতেই ওই সন্তানের জন্ম হয়। সেখানে উপস্থিত ছিলেন একজন ডাক্তার ও একজন নার্স। কিন্তু, সকলেই অবাক পুতুলের সঙ্গে সঙ্গম করে কী ভাবে গর্ভবতী হলেন ওই মহিলা?
যুবতীকে গর্ভবতী করেছে একটি পুতুল! বিয়ের পর জন্মাল তাদের ফুটফুটে পুত্রসন্তান
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। meirivone_ নামের একটি প্রোফাইল থেকে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ওই যুবতীর নাম হল Meirivone Rocha। একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছেন সেই কথা। তিনি জানিয়েছেন যে, তাঁর নাচের কোনও সঙ্গী ছিল না। এই জন্য তাঁর মা একটি কাপড়ের পুতুল তৈরি করে দিয়েছিলেন। ওই পুতুলের নাম তিনি দিয়েছেন মার্সেলো। প্রথম দেখাতেই তিনি মার্সেলোর প্রেমে পড়ে যান। ওই যুবতী জানিয়েছেন, মার্সেলো এমন এক পুরুষ যে, সমস্ত মহিলারাই তাকে চান।


Meirivone Rocha নামের ওই মহিলা জানিয়েছেন এরপর তাঁরা একসঙ্গে থাকা শুরু করেন। এরপরই তিনি বেশ চমকে দেওয়া কয়েকটি কথা সকলকে জানান। তিনি জানিয়েছেন, এত কিছু ভালোর মধ্যেও মার্সেলোর একটি বিরাট সমস্যা রয়েছে। সে সঙ্গমের সময় কন্ডোম ব্যবহার করে না। এর ফলে তিনি গর্ভবতী হয়ে পড়েন। এরপরই তিনি মার্সেলোকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। রিপোর্ট অনুযায়ী তাদের বিয়েতে উপস্থিত ছিলেন প্রায় 250 জন অতিথি। জাঁকজমকপূর্ণ সেই বিয়ের অনুষ্ঠানে ওই পুতুলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। ওই যুবতী জানিয়েছেন, বিয়ের দিনটা খুব সুন্দর ছিল তাঁর কাছে। বিয়ের পর তিনি স্বামীকে নিয়ে ফুলশয্যা করতে গিয়েছিলেন এবং গোটা রাত দারুণ উপভোগ করেন। তাঁরা ব্রাজিলের সৈকত শহর রিও ডি জেনেইরোতে মধুচন্দ্রিমা করতেও গিয়েছিলেন। এরপরই তিনি জন্ম দেয় এক ফুটফুটে সন্তানের।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো নিয়ে এখন উত্তাল গোটা নেটদুনিয়া। সকলেই অবাক ওই মহিলার দাবি শুনে। কিন্তু, ওই মহিলাকে যখনই বলা হয় তিনি এ সমস্ত বানিয়ে বলছেন, তখনই তিনি খুব রেগে যান। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয় সেই ভিডিয়ো।

Related Articles