ভাইরাল ভিডিও

স্কুলের মধ্যে বসেই ছাত্রকে দিয়ে মাসাজ করাচ্ছেন শিক্ষিকা! ভাইরাল ভিডিও ঘিরে হইচই

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বিভিন্ন ভিডিও। সেই ভিডিও গুলির মারফতে আমরা নানান বার্তা পেয়ে থাকি আবার কখনো সমস্ত ভাইরাল ভিডিও আমাদের অবাক করে। সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শ্রেণিকক্ষে চেয়ারে বসে রয়েছেন শিক্ষিকা। পাশে দাঁড়িয়ে তাঁর হাত ‘মাসাজ’ করছে এক স্কুলপড়ুয়া। উত্তরপ্রদেশের হারদোইয়ে এক সরকারি স্কুলের এই দৃশ্য ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে।

সংবাদসংস্থা সূত্রে খবর, সাসপেন্ড করা হয়েছে ওই শিক্ষিকাকে। চলতি সপ্তাহে পোখারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, পড়ুয়া যখন শিক্ষিকার হাত টিপে দিচ্ছে, তখন অন্য হাতে জলের বোতল থেকে জল খাচ্ছেন শিক্ষিকা। এমনকি, শ্রেণিকক্ষে বাকি পড়ুয়ারা চেঁচামেচি করায় তাঁদের ধমকও দিতে দেখা গিয়েছে ওই শিক্ষিকাকে। যদিও viral giga এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

জানা গিয়েছে, ওই শিক্ষিকার নাম উর্মিলা সিংহ। সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন ওই স্কুলে। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরই বিষয়টি নজরে আসে বেসিক শিক্ষা অধিকারী (বিএসএ) ভি পি সিংহের। এর পরই এই ঘটনায় তদন্ত করতে ব্লক শিক্ষা আধিকারিককে নির্দেশ দেন তিনি।

Related Articles