ভাইরাল ভিডিও

বাথরুমে বসে রয়েছে 12 ফুটের অজগর! স্নান করতে গিয়ে বিপদের সম্মুখীন মহিলা

সোশ্যাল মিডিয়ার পাতায় আজকাল অবাক করা অনেক কিছুই ভাইরাল (viral) হয়ে ওঠে সহজেই। ঠিক সেরকম ভাবেই বাড়ির বাথরুমে বসে থাকা অজগর সাপ অবাক করলো নেটিজেনদের। তবে এই কাহিনী শুধুমাত্র অবাক করার মতনই নয়, ভয়ে শিহরণ জাগানোর মতন বিশাল! আকৃতির ১২ ফুট লম্বা অজগর সাপটি, ঘাপটি মেরে বসে আছে বাথরুমের ভেতরে। আর তারপরে যা ঘটলো তা শুনে চমকে উঠেছে সবাই।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে; বাথরুমটি যার, সেই মহিলা বাথরুমে ঢুকতেই ঘাবড়ে যান বলা যায় অজগরকে দেখে ভয় পেয়ে যান। বাথটবের উপর দিয়ে চলাচল করছিল সাপটি। তবে মহিলা এতটাই বুদ্ধিদীপ্ত যে, দেরি না করে সঙ্গে সঙ্গে বনবিভাগকে জানায়। এরপরেই বনবিভাগ থেকে লোক এসে বিশাল আকৃতির অজগর সাপটিকে উদ্ধার করে নিয়ে গিয়ে, জঙ্গলে ছেড়ে দেয়। বনবিভাগ দপ্তরের অনুমান ওই মহিলার বাড়িতে একটি পোষ্য বিড়াল ছিল, যেটিকে স্বীকার করতে এসেছিলেন ওই সাপটি।

 

View this post on Instagram

 

Shared post on

ভিডিওটি ইনস্টাগ্রামে ‘Now this news’ নামের একটি পেজ থেকে 9 সেপ্টেম্বর পোস্ট করা হয়েছিল। ভিডিওর ক্যাপশনে লেখা ছিল, “থাইল্যান্ডের এক মহিলার বাথরুমে বারো ফুটের অজগর। ওই মহিলার পোষ্য একটি বিড়াল বাচ্চা রয়েছে, আর সেটি শিকার করতে এসেছিল অজগরটি। তবে তাকে বন দপ্তরের পক্ষ থেকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।“ ভিডিওটি ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ছাড়িয়েছে পাঁচ লাখেরও বেশি। অনেকেই নিজের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে।

Related Articles