এই গরমে আম কিনতে এসে ক্যামেরার সামনে অশ্লীল ইঙ্গিত পুনমের, ভাইরাল ভিডিও

Mango Video

পুনম পান্ডে (Poonam Pandey) রিয়েলিটি শো ‘লক-আপ’-এর দৌলতে রীতিমত পরিচিত হয়ে উঠেছেন। ‘লক-আপ’-এর মাধ্যমে পুনমের ব্যক্তিগত জীবন সম্পর্কে জেনেছেন দর্শকরা। তবে পুনমকে ট্রোল করতেও ছাড়েননি তাঁরা। ‘লক-আপ’ শেষ হয়ে গেছে এবং পুনম আবারও শুরু করে দিয়েছেন খবরে আসার প্রক্রিয়া। এবার তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, আম কিনতে গিয়ে অশ্লীল অঙ্গভঙ্গী করছেন তিনি।

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও তোলপাড় ফেলে দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, যথেষ্ট ট্রান্সপারেন্ট একটি শিফট ড্রেস পরে আম কিনতে গিয়েছেন পুনম। সাদা রঙের শিফট ড্রেসের ভিতরে কোনো অন্তর্বাস না পরায় তাঁর স্তন দৃশ্যমান হচ্ছে। পুনম ইচ্ছাকৃতই এই ধরনের পোশাক পরেছেন, তা বোঝা যাচ্ছে। ফলওয়ালার কাছে দাঁড়িয়ে একটি পাকা আম হাতে নিয়ে অশ্লীল ভঙ্গিমায় পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিতে থাকেন পুনম। উৎসাহ পেয়ে পাপারাৎজিদের একাংশ তাঁকে আরও পোজ দিতে অনুরোধ করেন। ইতিমধ্যেই ফলওয়ালার কাছ থেকে চেরি নিয়ে খেতে থাকেন পুনম। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ পুনমকে ট্রোল করতে শুরু করেন। নিন্দার ঝড় ওঠে সাইবার দুনিয়ায়। ভিডিওতে পাপারাৎজিদের একাংশ পুনমকে তরমুজ নিয়ে পোজ দিতে বলেছেন। ফলে অশ্লীল কটাক্ষের শিকার হয়েছেন তাঁরাও।

Mango Video

নেটিজেনদের একাংশ বলেন, পুনমের এই ধরনের ভিডিও ভাইরাল হলে আগামী প্রজন্মের উপর কুপ্রভাব পড়বে। অনেকেই ভিডিওটি অত্যন্ত ‘চিপ’ বলে অভিহিত করেছেন। অনেকে পুনমকে বলেছেন ‘উর্ফি জাভেদ (Urfi Javed)-এর বোন’। অনেকে বলেছেন, পুনম আম কিনতে আসেননি, তিনি আম দেখাতে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

পুনমকে ‘লক-আপ’-এ বিদ্রুপ করে পায়েল রোহাতগি (Payal Rohatgi) বলেছিলেন, তিনি কথায় কথায় নগ্ন হওয়া ছাড়া কিছুই পারেন না। এমনকি ‘লক-আপ’-এ থাকাকালীন নমিনেট হলে পুনম দর্শকদের বলেন, তাঁকে বাঁচালে তিনি নগ্ন হবেন। কিন্তু এলিমিনেশন থেকে বাঁচার পর পুনম শুধুমাত্র নিজের পরনের শার্ট খুলেছিলেন দর্শকদের সামনে এবং তাঁদের ধন্যবাদ জানিয়েছিলেন।