×
ভাইরাল ভিডিও

খোলা আকাশের নিচে ফিনফিনে শাড়ি পরে চার সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই নানান প্রতিভাবান শিল্পীদের নিদর্শন পাওয়া যায়। যে কেউ নিজের প্রতিভা তুলে ধরার জন্য বেছে নেয় এই নেট দুনিয়ার পাতাকে। যেহেতু এই সোশ্যাল মিডিয়ার দর্শক সংখ্যা নিত্যদিন বেড়েই চলেছে, তাই খুব সহজেই এই সোশ্যাল মিডিয়া থেকেই জনপ্রিয়তা পাওয়া যায়। নেটদুনিয়ার পাতায় সব থেকে বেশী জনপ্রিয়তা পায়, নানান নৃত্যশিল্পীরা। তারা প্রায়শই নিজেদের নৃত্য শৈলী তুলে ধরে এখানে।

Advertisements

বিভিন্ন নৃত্যশিল্পীদের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় চার বোনের জুটি, তাদের নাম হলো The Shukla sisters। প্রায়শই নিত্যনতুন নাচের মাধ্যমে সাইবারবাসীদের নজর
কাড়ে তারা। অনেক সময় দেখা যায়, দুই বোন দুজনে প্রিয় বন্ধু হয়ে উঠেছে আর এখানে চার বোনের এমন সুন্দর সম্পর্ক স্বাভাবিকভাবেই সকলের বেশ ভালো লেগেছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক রিলসে দেখা গেছে এই চার বোনকে চারটি রঙের শাড়ি পড়ে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করতে। খুবই সাধারণ স্টেপে তারা চারজন নাচ করছিল। তবে সবথেকে বেশি নজর কেড়েছিল যেটি তা হল, তাদের স্টাইল, ড্রেসিং চেঞ্জ এবং তাদের মধ্যে বন্ডিং।

 

View this post on Instagram

 

Shared post on

তাদের চারজনের জনপ্রিয় পেজ The Shukla sister-এ ইতিমধ্যেই ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে 183 হাজারে। এমনকি এরা চারজন কেউ কাউকে ফলো করে না, শুধুমাত্র নিজেরাই নিজেদের ফলো করে। প্রায় ইনস্টাগ্রামে এরকম নানার নাচের ভিডিও এবং রিলসে ধরা দেন এই চারজন। জানা গেছে, ওই চারজনের নাম সৃষ্টি, শ্রদ্ধা অনন্যি এবং বিধি।

Advertisements