×
ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে লোকগীতির তালে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এছাড়া এই সোশ্যাল মিডিয়ার দ্বারাই হাজারো সাধারণ মানুষ নিজেদের আয়ের পথ খুঁজে বের করেছে। যে কেউ আজকাল নিজের প্রতিভা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছে আর খুব সহজেই এর দ্বারা জনপ্রিয়তা পাচ্ছে। সোশ্যাল মিডিয়ার দর্শক সংখ্যা নেহাতই কিছু কম নয়, তাই জনপ্রিয়তা একবার পেয়ে গেলে আর মুখ ফিরে দেখতে হবে না! ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়া এক যুবতী ‘মৌমিতা’, যে প্রায়শই নিজের নৃত্য উপস্থাপনার দ্বারা দর্শকদের মনকারে।

Advertisements

এবার মৌমিতা নিজেকে সাজিয়ে তুলেছে একেবারে সেক্সি অবতারে। নিজের বাড়ির খোলামেলা ছাদে বাংলাদেশের গান কোমর দোলাতে দেখা গেছে তাকে! নিজেকে হলুদ শাড়িতে রাঙিয়ে তুলেছিলেন তিনি, এর সাথেই কালো ব্লাউজ পড়েছিলেন , মুখে ছিলো মানানসই মেকআপ ও সুন্দর চুল বাঁধা। বলাবাহুল্য মৌমিতা একদম দুর্দান্ত নৃত্যশিল্পী, তাই তার প্রত্যেকটি স্টেপ এবং এক্সপ্রেশন সবই দর্শকদের মনে জায়গা করে নেয়।

ক্লাসিক্যাল নৃত্যশিল্পী হিসেবে মৌমিতা বেশ ভালই নাম করে ফেলেছে নেটদুনিয়ার পাতায়। নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’-তে সে এই নৃত্য উপস্থাপনাগুলি তুলে ধরে ও বিভিন্ন রূপে নিজেকে রাঙিয়ে তোলে! এই নাচটিও তার মধ্যে অন্যতম।

Advertisements