ভাইরাল ভিডিও

রাস্তার মাঝেই বিশাল কিং কোবরার ওপর হঠাৎ আক্রমন নেউলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন সময় এরকম অনেক ভিডিও উঠে আসে, যা আমাদের আতঙ্কিত করে। এই আতঙ্কিত ভিডিওর তালিকায় সাপের ভিডিও কিন্তু সবার উপরে। সাপের বিভিন্ন ভিডিও বিভিন্ন সময়ে ভাইরাল (viral) হয় সোশ্যাল মিডিয়ায় পাতাতে আর আট থেকে আশি সবাই ভীষণই আগ্রহী হয়, এই জাতীয় ভিডিও দেখতে। সম্প্রতি এরকমই এক ভয়ানক ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

সাপকে ভয় পায় না এমন মানুষ বা পশু হয়তো খুব কমই আছে। কিন্তু নেউল এই তালিকা থেকে বেশ কিছুটা ব্যতিক্রমী আর এবার সেই নেউলের সাথেই এক বিশাল আকৃতির কিং কোবরার যুদ্ধ লাগলো। দেখা গেছে, এক গ্রামের রাস্তায় হঠাৎই একটি বিশাল আকৃতির কিং কোবরা সাপকে অতর্কিতে আক্রমণ করেছে এক নেউল। ভিডিও দেখেই হাড়- হিম হয়ে গেছে নেটিজেনদের। গ্রামের রাস্তায় তখন ভিড়ও জমে গেছে বেশ। অপরদিকে নেউলটি কে দেখা মাত্রই কিং কোবরাটি ফনা তুলে নিজেকে বাঁচাতে চেয়েছে। তবে শেষ রক্ষা হলো না!!

 

View this post on Instagram

 

A post shared by Wildlifeanimall (@wildlifeanimall)

ভিডিওতে শেষ পর্যন্ত দেখা গেছে, অবশেষে সেই বিষধর সাপটি পরাস্ত হয়েছে নেউলটির কাছে। এমন এমন ভিডিও সচরাচর দেখা যায় না বলেই জানাচ্ছে নেট পাড়ার বাসিন্দারা। ভিডিওটি ইন্স্টাগ্রামে ‘ওয়ার্ল্ড লাইফ অ্যানিমেল’ (wild life animal) নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে এবং সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

Related Articles