ভাইরাল ভিডিও

বিষাক্ত কিং কোবরার মাথায় চুমু খাচ্ছে এক যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে অন্যতম হলো সাপেদের ভিডিও। প্রায়শই বিষধর সাপেদের নানান কর্মকান্ড উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। গোটা বিশ্বে বিভিন্ন প্রজাতির সাপ রয়েছে; তার মধ্যে পাইথন (python), কিং কোবরা (king cobra) প্রভৃতিকে বিষধর প্রজাতির সাপেদের মধ্যে ফেলা হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় এরকমই এক কিং কোবরার ভয়ংকর দৃশ্য ভাইরাল (viral) হল।

তবে এই ভিডিওটি ভাইরাল হয়েছে কিং কোবরা সাপটির জন্য নয়, বরং সাপ উদ্ধারকারী কর্মী ‘ভাবা সুরেশ’-এর জন্য। ভাভা সুরেশ একজন দক্ষ সাপ উদ্ধারকারী কর্মী। এই ভিডিওটিতে দেখা গেছে ওই ব্যক্তিটি জঙ্গলের মধ্যে থাকা এক বিষাক্ত কিং কোবরাকে দেখে এগিয়ে চলেছে। কাছাকাছি যেতেই সে সাপটির মাথায় চুমু খায়! এমন ভয়ঙ্কর দৃশ্য দেখে স্বাভাবিকভাবে আতঙ্কিত হয়েছে নেটপাড়ার বাসিন্দারা।

 

View this post on Instagram

 

Shared post on

‘সৌরভ যাদব’ নামের এক ব্যক্তি তার ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি আপলোড করেছে। স্বাভাবিকভাবেই এমন শিহরণ জাগানোর ভিডিও দেখে আতঙ্কিত হয়ে পড়েছে নেটপাড়ার বাসিন্দারা। ভিডিওর মাধ্যমে তিনি জানিয়েছেন; ওই সাপ উদ্ধারকারী কর্মীটি এতদিন পর্যন্ত, প্রায় ৩৮ হাজার সাপ উদ্ধার করেছে এবং প্রায় ৩ হাজার রকম সাপের কামড় খেয়েছে।

Related Articles