ভাইরাল ভিডিও

এক দঙ্গল বুনো মোষের থেকে অসুস্থ স্ত্রীকে লড়াই করে বাঁচাল সিংহ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের জঙ্গলের ভিডিয়ো ভাইরাল হয়ে থাকে। এর মধ্যে সবথেকে বেশি ভাইরাল হয় বাঘ এবং সিংহের ভিডিয়ো। সেই সকল ভিডিয়োতে দেখা যায় যে, বাঘ এবং সিংহ শিকার করছে। কিন্তু, সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা চমকে দিয়েছে সকলকে। একদল মহিষের আক্রমণ থেকে নিজের স্ত্রীকে বাঁচানোর জন্য সিংহ নিজেই লড়াই করে চলেছে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। এক দঙ্গল বুনো মোষের থেকে অসুস্থ স্ত্রীকে লড়াই করে বাঁচাল সিংহ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। NexVay নামের একটি প্রোফাইল থেকে ইউটিউবে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, একটি জঙ্গলের মধ্যে শুয়ে রয়েছে একটি সিংহী। তাকে দেখেই মনে হচ্ছে সে খুব অসুস্থ। তার কিছুটা দূরেই দাঁড়িয়ে রয়েছে একদল মহিষ। তারা অনেকক্ষণ ধরেই নজর রেখে চলেছে দুর্বল সিংহীর উপরে। এরপর ধীরে ধীরে ওই মহিষের দল আক্রমণ চালায় দুর্বল সিংহীর উপরে। কিন্তু, সেখানেই উপস্থিত ছিল দুর্বল সিংহীর বর। ওই সিংহ একাই লড়াই করা শুরু করে দেয় একদল মহিষের সঙ্গে। সে একাই বেশ কয়েকটি মহিষের সঙ্গে লড়াই করতে থাকে। এর ফলে একটি মহিষও দুর্বল সিংহীর উপরে আক্রমণ করতে পারে না। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

আমরা সাধারণত দেখে থাকি যে, সিংহ অন্য পশুর উপরে আক্রমণ করছে। কিন্তু, সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে তার উল্টো। একদল মহিষ আক্রমণ করছে সিংহীর উপরে। কিন্তু, ওই সিংহীকে রক্ষা করে তার বর। সিংহের প্রাণপণ লড়াই সকলের মন জয় করে নিয়েছে। একদল মহিষের আক্রমণের হাত থেকে সে রক্ষা করেছে তার স্ত্রীকে।জঙ্গলের অলিখিত নিয়ম হল দুর্বলের উপর আক্রমণ করে নিজের খাদ্য সংগ্রহ করা। এর জন্যই ওই সিংহীকে দুর্বল দেখে তার উপরে আক্রমণ করতে যায় একদল মহিষ। কিন্তু, সিংহের প্রচেষ্টায় রক্ষা পায় ওই সিংহী। জঙ্গলের এমন একটি ভিডিয়ো দেখে নেটিজেনরাও বেশ হতবাক। এর ফলে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

Related Articles