ভাইরাল ভিডিও

হাড্ডাহাড্ডি লড়াইয়ে লিপ্ত বিশালাকার কিং কোবরা এবং বেজি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সাপের নাম শোনা মাত্রই সাধারণ মানুষের মনের মধ্যে আতঙ্ক ছড়ায়। তবে এই সাপকে একমাত্র কবজায় রাখতে পারে বেজি! যতই ছোট প্রাণী হোক না কেন, সাপেদের সাথে সর্বোচ্চ লড়াই করার ক্ষমতা সবসময়ই বেজি থাকে। সম্প্রতি এমনই এক কিং কোবরা ও বেজির চরম লড়াইয়ের মুহূর্তই উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

কিং কোবরা সাধারণত একটি ভয়ংকর বিষধর প্রজাতির সাপ, কিং কোবরার (king cobra) নাম শুনলেই সাধারণ মানুষ হোক বা জঙ্গলে অন্যান্য পশুপাখি; সবাই শিহরিত হয়। তবে এবার এক ভয়ঙ্কর কিং কোবরাকে কব্জা করল এক বেজি; জঙ্গলের মধ্যে দুর্দান্ত লড়াইয়ে লিপ্ত হতে দেখা গেল বেজি এবং কিং কোবরাকে।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে, একটি জঙ্গলের মধ্যে বিশাল আকৃতির কালো রঙের কিং কোবরা এবং একটি বেজি দুজন দুজনের সাথে লড়াই করছে। একে অপরকে কামড়াচ্ছেও ঘনঘন কিন্তু শেষ মুহূর্তে কিং কোবরাটি শত চেষ্টা করেও বাঁচতে পারলো না! বেজিটি কিং কোবরাটিকে তার মুখের ভেতরে ঢুকিয়ে নেয়, এরপর চরম তৃপ্তির খাওয়া শেষ করে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতাতে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১.১ মিলিয়নে। প্রত্যেকেই বেজির অসামান্য ক্ষমতার প্রশংসায় মুখরিত হয়েছে।

Related Articles