ভাইরাল ভিডিও

ক্যাঙ্গারু-কে জড়িয়ে ধরলো বিশালাকার পাইথন! বন্ধুর প্রাণ বাঁচাতে ছুটে এল আরেক ক্যাঙ্গারু

সোশ্যাল মিডিয়ার পাতায় এরকম অনেক ভিডিও উঠে আসে যা আমাদের মধ্যে শিহরণ জাগিয়ে তোলে। এসব শিহরিত করা ভিডিওর তালিকায় সর্বোচ্চ পরিমাণে আছে সাপের ভিডিও আর সেই ভিডিও যদি বিষধর পাইথনের হয়! তাহলে তো আর কোন কথাই নেই। ঠিক সেরকমই এক পাইথন কি করে একটি ক্যাঙ্গারুকে গিলে খাচ্ছে, সেই ভিডিও ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ার পাতায়।

ওই ভিডিওটিতে দেখা গেছে, একটি ক্যাঙ্গারু-কে একটি বিশাল আকৃতির পাইথন সাপ জড়িয়ে ধরেছে। ক্যাঙ্গারু টি অনেক চেষ্টা করছে পাইথনের থেকে মুক্তি পাওয়ার জন্য কিন্তু পাইথনটি আরো বেশি করে আষ্টেপৃষ্ঠে তাকে জড়িয়ে ধরছে। এইরকম সময়েই অপর একটি ক্যাঙ্গারু তার বন্ধুকে বাঁচানোর জন্য ছুটে আসে। তাতেও শেষ রক্ষা হলো না! বিষধর পাইথনটি যেন জ্যান্তই গিলে খেতে আসলো ক্রমশ ওই ক্যাঙ্গারুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Wildlifeanimall (@wildlifeanimall)


ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই, নেটিজেনরা আতঙ্কিত হয়ে পড়েছে। এমন বিরল ভিডিও হয়তো খুব কমই দেখা যায় আর এক্ষেত্রে ক্যাঙ্গারুটির দোষই বা কি ছিল। ভিডিওটি ইনস্টাগ্রাম ‘ওয়াইল্ড লাইফ অ্যানিমেল’ (wildlifeanimal) নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে এবং ভিডিওর ক্যাপশনে দেয়া হয়েছে, “আপনার পিছনে কে আছে”? ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় দেওয়া মাত্রই এর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৫৪ হাজারেরও বেশি। ইতিমধ্যে ১৪০০ জন ভিডিওটিকে পছন্দ করেছে। অনেকেই তাদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সের মাধ্যমে।

Related Articles