ভাইরাল ভিডিও

বাগান জুড়ে হেঁটে বেড়াচ্ছে মানুষের মতো দেখতে ভয়ংকর দানব! শোরগোল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন ধরনের আজব ভিডিয়ো ভাইরাল সবার আগে। কিন্তু সম্প্রতি যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা চমকে দিয়েছে সকলকে। কারণ এই ধরনের প্রাণী এর আগে কখনও দেখতে পাওয়া যায়নি। সম্প্রতি সিসিটিভি ফুটেজে উঠে এসেছে মানুষের মতো দেখতে ভয়ঙ্কর সেই দানবের ছবি। বাড়ির বাগান জুড়ে অদ্ভুতভাবে সে হেঁটে বেরাচ্ছে। সাদা ফ্যাকাশে রঙের দেহ হলেও, তাকে দেখতে খুবই রহস্যজনক। নেটিজেনরাও রীতিমতো হতবাক এমন একটি প্রাণীর ভিডিয়ো দেখতে পেয়ে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @ParanormalityM নামের একটি প্রোফাইল থেকে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, বাড়ির বাগানের মধ্যে হেঁটে চলেছে একটি প্রাণী। সেই প্রাণীকে দেখতে অনেকটা মানুষের মতো হলেও সে অদ্ভুত কায়দায় হেঁটে চলেছে। খুব ধীরে ধীরে মাথা নীচু করে সে হেঁটে চলেছে। বাড়ির সিসিটিভি ফুটেজের ধরা পড়েছে সেই ভিডিয়ো। সাদা ফ্যাকাশে রঙের অদ্ভুত দেখতে সেই প্রাণীকে নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ এমন আজব দেখতে প্রাণীকে এর আগে কখনও দেখতে পাওয়া যায়নি। সুতরাং এটি কোন প্রাণী, তা এখনও কারো পক্ষে বলা সম্ভব হচ্ছে না।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে Morehead এর Kentucky তে। সেখানকার একটি বাড়ির সিসিটিভি ফুটেজে ধরা পরেছে মানুষের মতো দেখতে ভয়ংকর দানবের সেই ভিডিয়ো। নেটিজেনদের মধ্যে অনেকেই মন্তব্য করেছেন যে, তাহলে কী পৃথিবীতেও চলে এলো এলিয়েনের দল। অনেকের মতে সেটি এলিয়েন নয়, বরং কোনও হিংস্র প্রাণী। কিন্তু, মানুষের মতো দেখতে সেই হিংস্র প্রাণী এর আগে কখনও দেখতে পাওয়া যায়নি। এর ফলে প্রশ্ন উঠছে সেই প্রাণীটির নাম কী। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।এর আগেও বিভিন্ন ধরনের আজব প্রাণীর ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, পরে তাদের পরিচয় পাওয়া গিয়েছে। কিন্তু, সম্প্রতি যে প্রাণীর ভিডিয়ো ভাইরাল হয়েছে, তার পরিচয় এখনও পাওয়া যায়নি। এর ফলে একই সঙ্গে মানুষের কৌতূহল এবং ভয় দুটোই বেড়ে চলেছে।

Related Articles