ভাইরাল ভিডিও

সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে ডিগবাজি দিয়ে নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার জোয়ার নেটমহলে

এক মুঠো ফোন আর ইন্টারনেট যা পুরো বিশ্ব ঘুরিয়ে আনছেন আমাদেরকে। আর সেখানেই আমাদের সকলের সামনে উঠে আছে নানা রকম হকচকিয়ে যাওয়ার মতো এক একটি দৃশ্য। সেলিব্রেটিদের নানারকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মের এক একটা প্রতিভা প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নাচ গানের বাইরে বেরিয়ে নারীরা এখন সর্বত্রই ছাপ রাখছে নিজের দক্ষতার। আগে ধারণা ছিল যে স্টান্ট শুধুমাত্র ছেলেরাই করে। এখন ধারণা বদলেছে। স্টান্ট বা জিমন‍্যাস্টিক করে তাক লাগাচ্ছে বহু যুবতী। ভারতীয় অনেক নারী আন্তর্জাতিক পর্যায়ে জিমন‍্যাস্ট করে মেডেল এনেছেন। এমনই একজন জিমন‍্যাস্টিক করা খেলোয়াড়ের নাম মিলি সরকার। বাংলার এ মেয়ে ইতিমধ্যে আন্তর্জাতিক মহলে বেশকিছু পদক পেয়েছেন।

সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে ডিগবাজি দিয়ে নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার জোয়ার নেটমহলেস্বর্ণপদকপ্রাপ্ত যুবতী মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ার একাউন্টে বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। কথায় বলে শাড়িতেই নারী.. আর এই কথা আপ্তবাক্যের প্রমাণ করে শাড়ী পরেই একের পর এক ব্যাকফ্লিপ দিতে দেখা গেল তাকে। যেখানে তার জিমন‍্যাস্টিক এর দক্ষতা তুলে ধরেন। অসাধারন ব্যাক ফ্লিপ করে তাক লাগিয়ে দেন সকলকে। এবারে তার জিমন‍্যাস্টিকের সঙ্গে শিল্পের মেলবন্ধন ঘটিয়ে ভাইরাল হলেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mili Sarkar (@milisarkar72)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শাড়ী পরে ব‍্যাকফ্লিপ দিচ্ছেন তিনি সঙ্গে আবার জনপ্রিয় গানের তালে কোমরে হিল্লোল তুলছেন। গানের প্রতিটি বিটের সঙ্গে তার বডি মুভমেন্ট, শরীরী হিল্লোল এককথায় অনবদ‍্য। নাচের সঙ্গে জিমন‍্যাস্টিক-এই মেলবন্ধন তার নাচকে আরো অসাধারন করে তুলেছে বলেই মত একাংশের। দেখুন ভিডিও।

Related Articles