রোহনপ্রীতকে ভুলে জ্যাকি শ্রফের প্রেমে পড়লেন নেহা! ভিডিও দেখে অবাক নেটিজেনরা


সঙ্গীত জগতের মিষ্টি সুরের অধিকারী হলেন নেহা কক্কর। বর্তমানে বলিউড ক্রেজ, নেহার গান মানেই তা সুপার হিট। নেহার করা প্রতিটি গান সোজা মানুষের হৃদয়কে স্পর্শ করে। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে যাত্রা শুরু করে, আজ বলিউডের জনপ্রিয় গায়িকা হলেন নেহা কক্কর। তবে, বহু প্রতিকূলতা পেরিয়ে নেহা নিজেকে সাফল্যের শীর্ষে প্রতিষ্ঠিত করেছেন। বর্তমানে তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে পাকাপাকি ভাবে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। তিনি একসময় যেই ইন্ডিয়ান আইডল মঞ্চ থেকে বাদ পড়েছিলেন আজ তিনি সেই মঞ্চের বিচারক পদে অধিষ্ঠিত। বর্তমানে ইন্ডিয়ান আইডল ১২ এর বিচারক পদে রয়েছেন নেহা কক্কর। এর আগেও বেশ কয়েকটি সিজনের বিচারক নেহা প্রতিযোগিদের মনোবল বাড়িয়েছেন। বর্তমানে সকলের প্রিয় গায়িকা নেহা কিছু মাস আগেই ভালোবেসে বেশ জাকজমক পূর্ণ ভাবে গাটছরা বেঁধেছেন গায়ক রোহন প্রীত সিংয়ের সঙ্গে। কিন্তু এখন বি-টাউনের আনাচে-কানাচে নেহাকে কেন্দ্র করে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে যে, নেহা সম্প্রতি অন্যকারোর প্রেমে পড়েছেন।

তবে এবার নেহা নিজের স্বামী রোহনের সঙ্গে নয় তিনি প্রেমে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফের। এই বিষয়টি সামনে আসার পর নেটিজেনদের মনে হাজার কৌতুহলের সৃষ্টি হয়েছে। আসলে বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করে জানা গিয়েছে যে, সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২ এর মঞ্চে অভিনেতা জ্যাকি শ্রফ একজন অতিথি হিসেবে এসেছিলেন প্রতিযোগীদের গান শুনতে। এখানেই গায়িকা বলেন তিনি অভিনেতার প্রেমে মুগ্ধ এবং তিনি এই মঞ্চে জ্যাকির সঙ্গে নাচ করতে চাওয়ার ইচ্ছে প্রকাশ করেন। এরপর নেহা, জ্যাকি শ্রফ এবং ডিম্পল অভিনীত বলিউডের সেই সময়ের সুপার হিট ‘রাম লক্ষণ’- ছবির ‘তেরা নাম লিয়া, তুঝে ইয়াদ কিয়া’ জনপ্রিয় গানটিতে অভিনেতার সঙ্গে এই রিয়েলিটি শো এর মঞ্চে সকলের সামনে নেচে নিজের মনের ইচ্ছে পূরণ করলেন গায়িকা।

এই গানে নেহা নিজেকে সম্পূর্ণ ডিম্পলের চরিত্রে অভিনয়ের মাধ্যমে সকলের সামনে তুলে ধরার চেষ্টা করলেন, আর নেহার চেষ্টাকে সম্পূর্ণরূপে সহযোগিতা করলেন জ্যাকি। এর পাশাপাশি অভিনেতা মিষ্টি গায়িকার এই প্রকার মিষ্টি আচরণে মুগ্ধ হয়ে নেহাকে জড়িয়ে ধরে আলিঙ্গন করলেন অভিনেতা জ্যাকি। আসলে যারা নেহাকে চেনন তাঁরা সকলেই জানেন নেহা খুবই মিষ্টি একটি মেয়ে। এত যশ, খ্যাতি লাভের পরও অন্যের দুঃখে নিজের চোখে জল আটকে রাখতে পারেননা গায়িকা। অন্যের সমস্যায় বরাবর মানসিক এবং অর্থনৈতিক দিক থেকে সর্বদা পাশে থেকেছেন নেহা। মানুষের দিকে নিজের সাহায্যের হাত সর্বদা বাড়িয়ে দিয়েছেন নেহা। তবে এক্ষেত্রে জ্যাকির প্রেমে পড়ার বিষয়টি সম্পূর্ন অভিনেতার প্রেমে পড়ার মত।

আসলে নেহা জানান তিনি ছোটবেলা থেকেই অভিনেতা হিসেবে জ্যাকি শ্রফকে খুবই পছন্দ করেন। তাই তাই প্রিয় অভিনেতার সঙ্গে এই রিয়েলিটি শো এর মঞ্চে নাচের বিষয়টি নেহার সারাজীবনের স্মৃতি হয়ে রইল বলে জানান নেহা। অন্যদিকে অভিনেতা জ্যাকি শ্রফ বলেন নেহা খুবই মিষ্টি এবং দারুণ সুন্দর ব্যক্তিত্ব এবং প্রতিভার অধিকারী। এই প্রসংগে আলোচনা সূত্রে এই বিষয়টি স্পষ্ট যে এই যাইহোক নেহা এবং জ্যাকি তারা দুজন কেউই কারোর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে নেই বা প্রেম সম্পর্কে আবদ্ধ নন। আসলে সবটাই রটানো হয়েছে। তবে বলিউডের মিষ্টি গায়িকা নেহা কক্কর এবং এক সময়ের বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফের নাচ সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তা নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন