প্রকাশ্য মঞ্চে অসাধারণ নাচ করে তাক লাগালেন মুকেশ আম্বানির পুত্রবধূ, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

Mukesh Ambani

সম্প্রতি একটি নাচের অনুষ্ঠানে হবু বৌমার পারফরম্যান্স দেখে মুগ্ধ রিলায়েন্স গোষ্ঠীর বর্তমান কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং নীতা আম্বানি (Nita Ambani)।

Mukesh Ambani

সোমবার মুম্বাইয়ে রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) জন্য একটি নাচের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন আম্বানি দম্পতি। পেশায় রিয়েল এস্টেট ইন্ডাস্ট্রিতে রয়েছেন রাধিকা। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতি এবং অর্থনীতি বিষয়ে স্নাতক পাশ করেছেন। এর পাশাপাশি তিনি একজন পেশাদার ভরতনাট্যম শিল্পীও। মুম্বাইয়ের একটি নৃত্য প্রশিক্ষণ কেন্দ্রে গত আট বছর ধরে নাচের তালিম নিচ্ছিলেন তিনি। সে শিক্ষার সম্পূর্ণ হওয়ার পরে ওই নাচের অনুষ্ঠান ছিল তাঁর নৃত্যশিল্পী হিসেবে প্রথম আনুষ্ঠানিক আত্মপ্রকাশ। ভারতনাট্যমের ভাষায় এক বলা হয় ‘আরঙ্গাত্রম।একজন শিল্পীর কাছে তাঁর নাচের প্রথম অনুষ্ঠান খুব গুরুত্বপূর্ণ। এই তারকাখচিত অনুষ্ঠানে বলিউডে তারকা থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব অনেকেই উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে আম্বানি পরিবারের কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির (Anant Ambani) সাথে রাধিকার সম্পর্কের কথা। এমনকি ২০১৯ সালে অনন্ত এবং রাধিকার বাগদান পর্বও সম্পূর্ণ হয়েছিল বলে শোনা যায়। যদিও আম্বানি পরিবারের কারোর কাছ থেকে কোনো রকম মন্তব্য এই বিষয়ে শোনা যায়নি। কিন্তু আম্বানি কন্যা ইশা আম্বানির (Isha Ambani) সাথে রাধিকার সম্পর্ক এবং সর্বোপরি নীতার সাথে তাঁর স্নেহের বন্ধন দেখে একথা সহজেই অনুমেয় যে আম্বানি পরিবারের পুত্রবধূ হতে যাওয়াটা রাধিকার কাছে কেবল সঠিক সময়ের অপেক্ষা। নীতাও একজন পেশাদার নৃত্যশিল্পী ছিলেন প্রথমদিকে। সেই সূত্রেই হবু শাশুড়ি মায়ের সাথে ঘনিষ্ঠতা বেড়েছে রাধিকার।