ভাইরাল ভিডিও

‘দাইয়া দাইয়া দাইয়া রে’, পাহাড়ি পরিবেশে সুন্দরী যুবতীর উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতাতে অনেকেই আজকাল নিজের প্রতিভা তুলে ধরে। অনেকের আয়ের উৎস হয়ে দাঁড়িয়েছে এই নেটদুনিয়ায়। নিজের প্রতিভাকে তুলে ধরে প্রশংসা কুড়িয়ে, সেখান থেকে আয় করা যায়। যে নাচ গানে সে নাচ, যে গান জানে সে গান; এই সবকিছু দিয়েই ভরে উঠে সোশ্যাল মিডিয়ার পাতা।

ঠিক এরকমই সোশ্যাল মিডিয়ার এক পরিচিত নাম ‘নেজা চৌধুরী’; যে প্রায়শই নিজের নৃত্য উপস্থাপনা দিয়ে নেটিজেনদের মন কাড়ে, বলা বাহুল্য নেজা একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী। তার নাচের দক্ষতায় ঘায়েল নেটপাড়ার বাসিন্দারা। ইউটিউবে তার একটি চ্যানেল রয়েছে, যার মাধ্যমে সে ভিডিও আপলোড করে থাকে। তার দু’বছর আগেই আপলোড করা তার এক ভিডিও, ইতিমধ্যে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছে। ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত জনপ্রিয় সিনেমা ‘দিল কা রিস্তা’-র ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ গানে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করেছে নেজা। ওই গানে ঐশ্বর্য নৃত্য ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। এবার তারই নকল করল নেজা।

খোলা আকাশের নিচে পাহাড়ি পরিবেশে, লাল রঙের ক্রপটপ এবং কালো রঙের লং স্কার্ট পরে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করেছে সে। বলিউড (Bollywood) সংগীতের সাথে দু বছর আগে আপলোড করা এই ভিডিওটির ভিউজ সংখ্যা চালিয়েছে ৬৬ লাখ। এত সুন্দর একটি ভিডিও সে দর্শকদের উপহার দিয়েছে, যা প্রশংসা না করে উপায় নেই।

Related Articles