বাচ্চাদের শোয়ে ‘হটবম্ব’ নোরাফাতেহির সঙ্গে দুর্দান্ত নাচ করলেন রণবীর সিং, ভাইরাল ভিডিও

Dance Dewana junior

নোরা ফতেহি (Nora Fatehi) ও রণবীর সিংয়ের (Ranveer Singh) যুগলবন্দী নাচ এক রিয়েলিটি শোয়ের মঞ্চে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছে! নেট দুনিয়ায় সেই নাচের শ্যুটিংয়ের দৃশ্য পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। আগামী ১৩ই মে দেশ জুড়ে মুক্তি পেতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের নতুন সিনেমা ‘জয়েশভাই জোরদার’ (Jayeshbhai Jordaar)। এই সিনেমার জন্য রণবীর এখন চুটিয়ে প্রচার চালাচ্ছেন।

সম্প্রতি আসন্ন সিনেমার প্রোমোশন অর্থাৎ প্রচারের জন্য রণবীর সিং (Ranveer Singh) উপস্থিত হয়েছিলেন কালার্স টিভির নতুন রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর (Dance Deewane Juniors) মঞ্চে। বাচ্চাদের নাচের এই প্রতিযোগিতামূলক শোয়ের বিচারকের আসনে রয়েছেন বলিউডের সুপরিচিত তারকা নীতু কাপুর (Neetu Kapoor), ‘ডান্স কুইন’ নোরা ফতেহি (Nora Fatehi) ও বিখ্যাত কোরিওগ্রাফার মরজি পেস্তোঞ্জি (Marzi Pestonji)। এই শোয়ের মঞ্চেই নোরার সাথে তালে তাল মিলিয়ে রণবীর নাচ করেছেন। সোশ্যাল মিডিয়ায় নোরার বিভিন্ন ফ্যান পেজ থেকে পোস্ট করা সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

ভিডিওর শুরুতে ‘স্ট্রিট ডান্সার’-এর জনপ্রিয় গান ‘গরমি’-র (Garmi) সঙ্গে নোরাকে নাচ করতে দেখা যায়। ঝলমলে পা অবধি লম্বা সাদা ফুলহাতা পোশাকে নোরার হটনেস ও সৌন্দর্য্য যেন উপচে পরেছিল, এই পোশাকের সঙ্গে খোলা চুল ও গাঢ় লাল লিপস্টিক তাঁর লুকে এক অন্য মাত্রা যোগ করে। নোরা তুমুল শরীরি বিভঙ্গে কিছুক্ষণ নাচ করার পরেই তাঁর সাথে রণবীর যোগদান করেন। বিশেষ এই পর্বে তিনি গোলাপি প্যান্ট, রঙিন শার্ট ও সানগ্লাস পরে উপস্থিত হয়ে সকলের নজর কেড়ে নিয়েছিলেন। এই কথা সকলেরই জানা রণবীর ভীষণভাবে প্রাণবন্ত ও দক্ষভাবে নাচ করতে পারেন। তিনি নোরার সঙ্গে মঞ্চে শুয়ে ‘গরমি’-র হুক স্টেপ‌ও পারফর্ম করেন।

রণবীর (Ranveer Singh) ও নোরার (Nora Fatehi) আগুন ঝরানো এই নাচ দেখে দর্শক ও খুদে প্রতিযোগীদের পাশাপাশি অন্য দুই বিচারক নীতু ও মরজি‌ও হাততালি দিয়ে উৎসাহ প্রদান করছিলেন। আর এই ঘায়েল করা স্টেপসে নোরার নাচের ভিডিও নেট দুনিয়ায় প্রকাশ হতেই তা নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিশেষ এই পর্ব কালার্স টিভির পর্দায় এখনও সম্প্রচারিত হয়নি, তবে নেট দুনিয়ায় পর্বের আরো বেশ কিছু কিছু টুকরো প্রকাশ্যে এসেছে যা দেখে দর্শকেরা অধীর আগ্রহে এই পর্বের জন্য অপেক্ষা করছেন।