×
ভাইরাল ভিডিও

বিয়ের মণ্ডপে বর-কনের ‘চুলোচুলি যুদ্ধ ‘, ভাইরাল হাতাহাতির ভিডিয়ো

সোশ্যাল মিডিয়াতে আপলোড করার সাথে সাথেই ভাইরাল হওয়া এই ভিডিও দেখে উপচে পড়ে দর্শকদের আগ্রহ

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার যুগে কোন জিনিসটা যে ভাইরাল হবেনা, তা বোঝা দায়। কিন্তু সংসার শুরুর আগেই সেই যুদ্ধ লাগতে পারে বর-কনের এরকম ভিডিও তো ভাইরাল  (viral) হবেই। আর তা দেখে মজা নেবেন নেটপাড়ার বাসিন্দারা  তা তো খুবই স্বাভাবিক।

Advertisements

সদ্য বিয়ের মন্ডপে বসে আছে বর ও কনে, দুজনেই বিয়ের পোশাক পরিহিতা, হয়তো বিয়ে শেষ হবার শেষ মুহূর্তে এসে পৌঁছেছে তারা, কিন্তু এর মধ্যেই শুরু দুজনের খন্ড-যুদ্ধ।  ঘটনাটি ঘটেছে নেপালের একটি বিবাহ বাসরে । বিয়ের শেষে বড় কোণের দুজন দুজনকে মিষ্টিমুখ করানোর পালা এবং সেখানেই কার্যত হাতাহাতির দৃশ্য ভাইরাল। দেখা গেছে মিষ্টি খাওয়াতে গিয়ে বর-কনে একে অপরকে মারতে শুরু করেছে। যুদ্ধে জেতার জন্য কনে আবার তার বরের গায়ের উপরে পর্যন্ত উঠে যায়। সামনেই বিয়ের মন্ডপের জ্বলন্ত অগ্নিশিখা, আর তার পিছনে এরুপ এক দৃশ্য ভাইরাল না হয়ে যায় কোথায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by British Bengali Banter 🇧🇩🇬🇧 (@thegushti)

সোশ্যাল মিডিয়াতে (social media) আপলোড করার সাথে সাথেই ভাইরাল হওয়া এই ভিডিও দেখে উপচে পড়ে দর্শকদের আগ্রহ। ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করা “Thegusti” নামক একাউন্ট থেকে ভিডিওটি 71 হাজার লাইক পায়। এর সাথে সাথেই কমেন্ট বক্সেও জমে ওঠে রসাত্মক কমেন্ট। সামনে উপস্থিত থাকা বিয়ের মন্ডপের আত্মীয়রা অবশ্য সেই হাতাহাতির মুহূর্তে তাদের ছাড়ানোর চেষ্টা করে কিন্তু শেষ মুহূর্তে বিশেষ লাভ হয়ে ওঠেনি।    

Advertisements