বন্ধ ঘরে জনপ্রিয় হিন্দি গানে শাড়ি পরে অসাধারণ নাচ করলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Badi Mushkil

বর্তমান সময়ে আমাদের এন্টারটেইনমেন্টের (Entertainment) জন্য সোশ্যাল মিডিয়া (Social Media) একাই একশো। রোজকার ব্যস্ততম জীবনে দিনের শেষে সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে আমরা যেন একমুঠো খোলা অক্সিজেন পাই। ছোট থেকে বড় সকলেই আমরা সোশ্যাল মিডিয়া দেখতে অভ্যস্ত, আর এখানে পাওয়া যায় হরেক রকমের ভিডিও দর্শন। নাচ গান আবৃত্তি ইত্যাদি বিভিন্ন রকমের ভিডিওগুলি আমাদের মনোরঞ্জনের জন্য যথেষ্ট। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে বিভিন্ন রকমের নাচের ভিডিও ভাইরাল হয়। আজকাল অনেকেই ইউটিউব চ্যানেল থেকে নিজেদের নাচের ভিডিও শেয়ার করেন। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে। এক সুন্দরী যুবতী ঝড় তুলেছে অজস্র পুরুষ হৃদয়ে।

Badi Mushkil

বর্তমানে সোশ্যাল মিডিয়াকে যুবসমাজ নিজেদের প্রতিভা দেখানোর মাধ্যম হিসেবে নির্বাচন করেছেন। এছাড়া অনেকেই সোশ্যাল মিডিয়াকে নির্ভর করে উপার্জনের রাস্তা বের করেছেন। সম্প্রতি এক সুন্দরী যুবতী ইউটিউবে নিজের নাচের ভিডিও শেয়ার করেছেন যা ব্যাপক পরিমাণে ভাইরাল (Viral) হয়েছে। কাশিকা সিসোদিয়া নামক এই যুবতীর ইউটিউবে একটি নিজস্ব চ্যানেল রয়েছে। ইউটিউব চ্যানেল থেকে তিনি মাঝেমধ্যে বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করেন। মূলত নাচের ভিডিও তিনি তাঁর চ্যানেলে শেয়ার করেন।সোশ্যাল মিডিয়ায় পরিচিত এই যুবতীর ইউটিউবে ফ্যান ফলোয়ার্স চোখে পড়ার মতো। ইতিমধ্যে এই যুবতীর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১৬ লাখ। যুবতী ইউটিউবে রীতিমতো নিয়ম করে নাচের ভিডিও আপলোড করেন।

সম্প্রতি এই যুবতী একটি জনপ্রিয় হিন্দি গানের নাচের ভিডিও শেয়ার করেছেন। ‘বারি মুসকিল’ গানে অসামান্য ভঙ্গিমায় নেচে রীতিমতো নেটিজেনদের মুগ্ধ করে দিয়েছেন এই যুবতী। যুবতীর ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে টুকটুকে লাল রঙের শিফন শাড়ি এবং তার সাথে মানানসই স্লিভলেস ব্লাউজে ও হাতে লাল চুড়িতে অসামান্য সুন্দরী লাগছিল এই যুবতীকে। খোলা চুলে রীতিমতো শরীরী হিল্লোল তুলেছেন এই যুবতী। ‘বারি মুসকিল’ গান এর প্রত্যেকটি স্টেপ অত্যন্ত নিখুঁতভাবে করেছেন এই যুবতী। ভিডিও ডেসক্রিপশন বক্সে যুবতী শেয়ার করেছেন যে এই নাচের কোরিওগ্রাফার তিনি নিজেই। তবে নাচের সাথে যুবতীর ফেসিয়াল এক্সপ্রেশন ছিল দেখার মতো। অনেকেই লিখেছেন যুবতীর এক্সপ্রেশন বলিউডের যেকোন স্টারকিডদের থেকে হাজারগুন ভালো। যুবতীর অসাধারণ লাস্য আপাতত নেটিজেনদের হৃদয়ের পারদ চড়াচ্ছে। প্রায় এক বছর আগেই নিজের ইউটিউব চ্যানেল থেকে যুবতী তার নাচের ভিডিও শেয়ার করেছিলেন। বর্তমানে এই ভিডিওটির ভিউ ১.৪ কোটি। আপাতত যুবতীর নাচের ভিডিওর কমেন্ট বক্স নেটিজেনদের প্রশংসায় ভরা মন্তব্যে উপচে পড়ছে। উল্লেখ্য সিনেমাতে এই গানটি গেয়েছেন অলকা ইয়াগ্নিক (Alka Yagnik)।