জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে সকলকে মুগ্ধ করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Beautiful Girl Dance Video

সোশ্যাল মিডিয়া (Social মিডিয়া) এই নামটি ছোট থেকে বড় আমাদের প্রত্যেকের জীবনের সাথে অদ্ভুত ভাবে জড়িয়ে গেছে। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, ইউটিউব,হোয়াটসঅ্যাপ ইত্যাদি হয়ে উঠেছে আমাদের প্রতিদিনের সঙ্গী। আজকাল সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত হরেক রকমের ভিডিও ভাইরাল হচ্ছে। নাচ গান আবৃত্তি ইত্যাদি ভিডিওগুলি দেখে আমরা যথেষ্ট আনন্দ বোধ করি। তবে বর্তমানে অনেকেই ইউটিউবে চ্যানেল খুলে নিজেদের নাচের ভিডিও (Dance Video) শেয়ার করেন। সম্প্রতি এমনই এক যুবতীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে।

Beautiful Girl Dance Video

যুবতীর নাচের উষ্ণ আবেদনে রীতিমত ঝড় উঠেছে নেটিজেনদের মনে। তাঁর উন্মুক্ত নাভি এবং শরীরী হিল্লোলে নেটিজেনদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। বর্তমানে ভাইরাল হওয়াটা খুব সহজ ব্যাপার। আর ভাইরাল হওয়ার জন্য সোশ্যাল মিডিয়াই একমাত্র মাধ্যম। কারণ সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে অত্যন্ত অল্প সময়ের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যাওয়া যায় খুব সহজেই। যেকোনো ট্রেন্ডিং গানের উপর ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় একবার আপলোড করলেই মুহূর্তের মধ্যে আপনি হয়ে যাবেন ভাইরাল। আবার এই সব ভাইরাল ভিডিও থেকে অর্থ উপার্জনও সম্ভব। সম্প্রতি এই যুবতী ‘কাট্ট গিলেহরি’ (Katto Gilehri) গানে নেচে নেট দুনিয়ায় ঝড় তুলেছেন। যুবতীর নাচের সাথে তাঁর মানানসই সেন্সেশনাল এক্সপ্রেশন এবং উষ্ণ আবেদন পুরুষ হৃদয়ে উষ্ণতার থার্মোমিটার চড়িয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) যে যুবতীকে নাচতে দেখা গেছে তাঁর নাম প্রিয়াঙ্কা সুর। ইনস্টাগ্রামে তাঁর ফ্যান ফলোয়ার্স চোখে পড়ার মতো। মাঝেমধ্যে বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করেন। যা রীতিমতো ভাইরাল হয়। তাঁর ইনস্টাগ্রাম একাউন্টে ফ্যান ফলোয়ার্স লক্ষাধিক। সম্প্রতি যুবতী প্রিয়াঙ্কার ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে কাঁচা হলুদ রঙের শাড়ি এবং তার সাথে নীল স্লিভলেস পিঠখোলা ব্লাউজে অসামান্য সুন্দরী লাগছিল তাঁকে। পোশাকের সাথে মানানসই মেকআপ ছিল তাঁর। ঠোঁটে লাল টুকটুকে লিপস্টিক , কানে বড় বড় দুল এবং খোলা চুলে আবেদন ছড়িয়েছেন এই যুবতী। একদিকে তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন অন্যদিকে তাঁর অসামান্য ভঙ্গিমায় নাচ এই দুইয়ের মেলবন্ধনে রীতিমত ঝড় উঠেছে নেটদুনিয়ায়। আপাতত যুবতীর নাচের ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনদের প্রশংসায় ভরা কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।