ভাইরাল ভিডিও

মন-প্রাণ খুলে হাসলেন উরফি জাভেদ, সম্ভব করল গুটকা কাকা, রইল ভাইরাল ভিডিও

উরফি জাভেদকে (Urfi Javed) মন-প্রাণ খুলে হাসতে দেখেছেন কোনোদিন? তার ঠোঁটচেরা বক্তব্য তো শুনেছেন অনেক। তবে এবার তাকে একটি ভিডিওতে হাসতে দেখা গেল। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে নেট দুনিয়ায়। না কোনো শুটিং ফ্লোর নয়, তাকে paparazzi-দের সামনে পোজ দেওয়ার আগে দেখা গেল এমন অট্টহাসি দিতে। আদতে ব্যাপারটা আসলে কি নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে?

ভিডিওতে দেখা গেল, উরফি পোজ দেওয়ার জন্য পাপারাজ্জিদের দিকে এগিয়ে আসছেন। তার পরনে পিঙ্ক রঙের অফ শোল্ডার স্লিভলেস ওয়ান পিস ড্রেস। তার সাথেই পায়ে লাল হাই হিল, হালকা মেকআপ ও বক্ষবিভাজকা সম্পূর্ণ সুস্পষ্ট। সেই সময়েই এক অনুরাগী এগিয়ে আসে তার কাছে ও একটি সেলফি নিতে চায়।

সেই সময় লোকটির মুখে গুটখা ছিল। সেটি উরফির সামনেই মুখ থেকে ফেলে দেয়। তা দেখে উড়ফির হাসি দেখার মতো। ‘এ গুটকা লাভার হাট যাও’ এমন মন্তব্য করতে শোনা যায় ভিডিওতে কোনো পাপারাজ্জিদের। তবে কে কার কথা শোনে উরফির সাথে ফটো তুলে তাকে আরও একবার মুখে থাকা বাকি গুটখাটিও ফেলে দিতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)


তবে নেটিজেনরা একদমই ভালো চোখে নেননি ব্যাপারটি। লোকটির দোষের সাথে উরফি এমন ভাবে হাসারও সমালোচনা হয়েছে। এক নেটিজেন লিখেছেন – ‘এটায় হাসির কি হলো? আপনার সামনে এমন একটা কাজ করলো কিছু না বলে উল্টে হাসছেন’। অন্য একজন লিখেছেন – ‘লোকটি কোনো ম্যানার্স জানে না, তার সাথেই আপনি কি ধরণের সেলিব্রেটি তা প্রমান হয়েই গেল। অন্য কোনো দেশ হলে রাস্তার মধ্যে এটা কোনোদিন করতে পারতো না’। ‘Voompla’ নামের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে ভিডিওটি ছাড়া হয়েছে। উরফি যে মন-প্রাণ খুলে হেসেও নেটপাড়ার একাংশের ক্ষোভের মুখে পড়েছে তা কিন্তু স্পষ্ট।

Related Articles