ভাইরাল ভিডিও

নিন্দুকরা বলেছিলেন পাথর ছোড়া উচিত, পাথর দিয়ে তৈরি বিকিনি পরে যোগ্য জবাব দিলেন উরফি

সোশ্যাল মিডিয়ার পাতায় সবসময় চর্চার বিষয় উরফি জাভেদ (Urfi Javed)। বিভিন্ন সময় বিভিন্ন রকম পোশাক পড়ে, নেটিজেনদের চমক দিতে ব্যস্ত সে। বিগ বস ( Big Boss)-এর দৌলতে তার পরিচিতি অনেক দূরে ছড়িয়েছে। সম্প্রতি আবারো তাকে নিয়ে উত্তপ্ততা ছড়ালো সোশ্যাল মিডিয়াময়।

কিছুদিন আগেই তার এক পোস্টে একজন কমেন্ট করেছিল, “তাকে পাথর ছুড়ে মারা উচিত”! এইরকম কমেন্টের ‘পাল্টা জবাব’ দিতে নিজেকে এইভাবে প্রস্তুত করবে সে; তা কখনো কেউ ভাবতে পারেনি। পাথর ছোড়ার যোগ্য জবাব দিতে, সেই ‘পাথরের তৈরি পোশাক’ পরেই হাজির হল সোশ্যাল মিডিয়ায়! এরকম ভিডিও দেখে বোঝাই গেছে যে, কোন মন্তব্য কেই সে পাত্তা দেয় না!

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)


ইনস্টাগ্রামে (instagram) পোস্ট করা তার ঐ রিলস-এ দেখা গেছে, একটি সাধারণ পোশাক পরে আছে উরফি এবং তার দিকে কতগুলি পাথর ধেয়ে আসছে! হঠাৎ করেই সে উপস্থিত হল বিভিন্ন রঙের পাথরের তৈরি পোশাক পড়ে! যা দেখে হতবাক নেটপাড়ার বাসিন্দারা। এমন ভিডিও মুহূর্তেই ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কার্যত এরকম ভিডিও দিয়ে সে জানান দিয়েছে, কোন কিছুতেই সে তোয়াক্কা করে না! তার ক্যাপশনে লিখেছে, “পোশাকটি তার অনুপ্রেরণা! তাকে দোষ না দিয়ে ওই কমেন্টটিকে নিয়ে মন্তব্য করতে”। স্বাভাবিকভাবেই বোঝা গেছে, ওই নির্দিষ্ট কমেন্টটিকে ঘিরেই বানানো তার এই ভিডিওটি এবং বলা চলে সে ওই মন্তব্যের যোগ্য জবাব দিয়েছে।

Related Articles