ভাইরাল ভিডিও

গোবিন্দার ‘সুপারহিট’ গানের তালে মঞ্চে দুর্ধর্ষ নাচ আঙ্কেল-আন্টির, ব্যাপক ভাইরাল ভিডিও

গোবিন্দার (Govinda) বিখ্যাত গানে তার নাচ কার্যত এখনও মানুষের মনে আছে সঞ্জীব শ্রীবাস্তব।২০১৮ সাল থেকেই ভাইরাল হয়েছেন সঞ্জীব শ্রীবাস্তব (Sanjeev Shrivastava)। তবে তার নামের থেকে ‘ড্যান্সিং আঙ্কেল’ নামেই সবাই তাকে বেশি চেনেন। বিখ্যাত ‘খুদগারজ’ (Khudgarz) সিনেমার গান ‘আপ কে আ জানে সে’ (Aap Ke Aa Jane Se)। সেই গানেই জমিয়ে নেচেছিলেন সঞ্জীব বাবু ও তার স্ত্রী।

গোবিন্দার ‘সুপারহিট’ গানের তালে মঞ্চে দুর্ধর্ষ নাচ আঙ্কেল-আন্টির, ব্যাপক ভাইরাল ভিডিওভিডিওতে শুরুতে তিনি মঞ্চের মধ্যে একাই নাচ শুরু করেছিলেন। তারপরে একের পর এক বিখ্যাত স্টেপ করে কার্যত মন কেড়ে নিয়েছিলেন সবার। পাশে সবুজ শাড়ি ও সোনালি ব্লাউজে দাঁড়িয়ে থাকা তার স্ত্রী প্রথম অবস্থায় স্বামীর নাচ দেখছিলেন। তবে একসময় তিনিও তালে তাল মিলিয়ে তার সাথে নাচতে শুরু করে।


এই নাচ অনায়েসেই ভাইরাল হয়ে যায়। সঞ্জীব বাবু তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে এই নাচটি আপলোড করেছিলেন। এখনও পর্যন্ত ৯.৪ কোটি ভিউস ছাড়িয়ে গেছে ভিডিওতে। সাথেই প্রচুর লাইক ও কমেন্ট তো আছেই। টেলিভিশনের পর্দাতেও বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে ‘ড্যান্সিং আঙ্কেল’ কে তার নাচের জাদু দেখাতে।

Related Articles