গোবিন্দার গানে দুর্দান্ত নেচে স্টেজ কাপালেন আঙ্কেল ও আন্টি, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

Aapke Aa Jaane Se

১৯৮৭ সালের ‘Khudgarz’ সিনেমা জনপ্রিয়তা পেয়েছে তার একটি গানের জন্য। অনেকে সিনেমার নাম না জানলেও মোহাম্মদ আজিজ ও সাধনা সারগাম -এর গাওয়া ‘Aapke Aa Jaane Se’ গানটি এখনও পাড়ায় পাড়ায় শোনা যায়। সাথেই গোবিন্দা (Govinda) ও নিলামের (Neelam) বরফ ঘেরা পাহাড়ের মাঝে অসাধারণ নাচ আজও কেউ ভুলতে পারেনি। অবশ্য সোশ্যাল মিডিয়ার দরুন বছর তিনেক আগে এক ডান্সয়িং আঙ্কেল এই গানে নাচ করে ভাইরাল (Viral) হয়েছিলেন। সেলিব্রেটিরাও পর্যন্ত তার নাচের তারিফ করেছিলেন।

তবে তিনি একা নন এবার এই গানেই দেখা গেল এক ব্যক্তি ও পাশে তার স্ত্রীয়ের তুমুল নৃত্য। কোনো এক পারিবারিক অনুষ্ঠানে তারা স্টেজের উপরে এই নাচটি পরিবেশন করেছেন। ব্যক্তিটির পরনে শেরওয়ানি ও মহিলার পরনে শাড়ি। শুরুতেই দারুন সুন্দর নাচ শুরু করলো সেই ব্যক্তি। যা দেখলে গোবিন্দার কথা ভুলে যেতেও পারেন। এই বয়সেও এমন সুন্দর নাচ দেখে গলেছে নেটিজেনরা।

স্টেজের নিচে দাঁড়িয়ে থাকা কিছু মানুষ তার নাচ দেখে টাকা ও ছুঁড়ে দিলেন। তবে তিনি ও তার স্ত্রী নেচেই যাচ্ছেন। ‘nikita192962’ নামের এক ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। যদিও সে তাদের কাকা ও কাকিমা বলেই সম্বোধন করেছেন ক্যাপশনে। যেখান থেকে মনে করা যায় তার পরিবারের কেউ এই ব্যক্তি ও মহিলা। ভিডিওটি আপলোড হতেই তুমুল ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা সবাই তাদের নাচের প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nikita Agrawal Goyal (@nikita192962)