×
ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতোই খাবারের জন্য লড়াই করছে দুটি টিয়া পাখি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে নেটদুনিয়া। বিশ্বের নানান প্রান্তে ঘটে যাওয়া ঘটনা, খুব সহজেই দেখা যায় এই সোশ্যাল মিডিয়া থেকে। কোভিডকালীন পরিস্থিতিতে মানুষ আরো বেশি আসক্ত হয়ে পড়ে মুঠোফোনে। তার জন্য ইন্টারনেটের ব্যবহার নিত্যদিন বেড়েই চলেছে। বিভিন্ন মজাদার ভিডিও প্রতিনিয়তই সাইবারবাসীদের মনোরঞ্জন করে আসছে।

Advertisements

বিভিন্ন বিনোদনমূলক ভিডিওগুলি সাধারণ মানুষের রোজকার ক্লান্তি কাটিয়ে তুলতে সাহায্য করে। সাধারণ মানুষের বিভিন্ন ক্রিয়া-কলাপের পাশাপাশি পশুপাখিদেরও নানান কর্মকান্ড ভাইরাল (viral) হয় এই সোশ্যাল মিডিয়ার পাতায়। পাখিদের মধ্যে টিয়া পাখির নানান ক্রিয়াকলাপ বেশ জনপ্রিয়তা পায় নেটদুনিয়াতে। পৃথিবীতে বুদ্ধিমান পাখিদের মধ্যে অন্যতম হলো টিয়া পাখি (Parrot)। বেশিরভাগজনই বাড়িতে টিয়া পাখি পুষতে ভালোবাসে আর এগুলি যেহেতু মানুষের মতন কথা বলতে পারে, তাই খুব সহজেই সাধারণ মানুষকে আকৃষ্ট করতে পারে।

সম্প্রতি ভাইরাল হওয়ার ভিডিওতে দুই টিয়াপাখির মধ্যে তুমুল লড়াইয়ের দৃশ্য উঠে এসেছে। ভিডিওটিতে দেখা গেছে একটি গাছের ডালে বসে রয়েছে দুটি টিয়া পাখি এবং তারা নিজেদের মধ্যে একটি ঢেঁড়স নিয়ে লড়াই করছে।

ভিডিওটি ইউটিউবে ‘প্যারট প্যারাডাইস’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। মানুষের মতন দুই পাখির এই খাবার নিয়ে হানাহানি দৃশ্য, বেশ জনপ্রিয়তা পেয়েছে নেটবাসীদের কাছে। ইতিমধ্যে ১৭ হাজার মানুষ ভিডিওটি দেখেছে, এছাড়া হাজার হাজার লাইক এসে জুটেছে ভিডিওটিতে। সাইবারবাসীদের বিভিন্ন মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স।

Advertisements