ভাইরাল ভিডিও

ঘন জঙ্গলে ভয়ংকর লড়াই করছে দুটি বিশাল কিং কোবরা! তুমুল ভাইরাল ভিডিও

গোটা বিশ্বজুড়ে নানান প্রজাতির সাপ রয়েছে। সাধারণ মানুষ এই প্রজাতির সাপেদের থেকে শত হস্ত দূরে থাকলেও, সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের নানান কর্মকান্ড দেখতে বেশ পছন্দ করে। বিভিন্ন বিষধর সাপেদের নানান কাহিনী উঠে আসে এই নেটদুনিয়ার পাতা থেকে। সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি, তাদের মনে ভীতিরও সঞ্চার করে এই জাতীয় ভিডিওগুলি। সম্প্রতি এমনই দুই বিষাক্ত কিং কোবরার (king cobra) ভয়ংকর লড়াইয়ের চিত্র উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভাইরাল (viral) হওয়া ভিডিওতে দেখা গেছে, দুটি বিশাল আকৃতির ভয়ংকর বিষধর কিং কোবরা নিজেদের মধ্যে লড়াইয়ে লিপ্ত হয়েছে। জঙ্গলে বেশ কিছুটা ফাঁকা জায়গা জুড়ে, তারা দুজন নিজেদের দেহকে জড়িয়ে করে লড়াই করে যাচ্ছে। কখনো কখনো লড়াই করার সময় গগনচুম্বী হয়ে উঠছে তারা! স্বাভাবিকভাবেই এরকম একটি দৃশ্য নিজের চোখে কেউ না দেখলেও, সোশ্যাল মিডিয়ার পাতা থেকে অতি সহজেই দেখতে পাচ্ছে।

ইনস্টাগ্রামে প্রায় পাঁচ বছর আগে আপলোড হওয়া ভিডিওটি আবার নতুন করে ভাইরাল হয়েছে। ৭ মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছে। প্রত্যেকেই নিজেদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সের মাধ্যমে। একজন নেটবাসী আবার তাদের জুটিকে “খুব সুন্দর” হলে আখ্যা দিয়েছে!

Related Articles