ভাইরাল ভিডিও

গায়ে বিশালাকার পাইথন জড়িয়ে নিশ্চিতে ঘুমাচ্ছে এক ব্যাক্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দ্বারা অনেক অস্বাভাবিক ভিডিও এই ভাইরাল (viral) হয়ে ওঠে বারবারই। অস্বাভাবিক যে কোনো ভিডিওই গ্রাস করে সাধারণ মানুষকে, তাই সেই ভিডিও কিছুতেই এড়িয়ে যেতে পারে না কেউ। সম্প্রতি এমনই এক শিউরে ওঠা ভিডিও ভাইরাল হলে সোশ্যাল মিডিয়ার পাতায়। এক ঘুমন্ত ব্যক্তির শরীর বেয়ে উঠে চলেছে দুটি বিশাল আকৃতির পাইথন (python)! এই ভিডিও দেখে চমকে যাচ্ছে সাধারণ মানুষ।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গেছে একটি লোক বিছানার ওপরে ঘুমিয়ে আছে। ঘুমন্ত অবস্থাতেই তার গা বেয়ে চলেছে দুটি বিশাল আকৃতির বিষধর সাপ আর সেটি যে সে সাপ নয়, এটি হল ‘কার্পেট পাইথন’। প্রায় 20 ফুট দৈর্ঘ্যের পাইথন সাপটি যেভাবে লোকটির গা দিয়ে বেয়ে চলেছে, তা দেখে আতঙ্কিত হচ্ছে নেটিজেনরা। তবে আশ্চর্যজনকভাবে সাপটি কোনরকম ক্ষতি করছে না লোকটির।

 

View this post on Instagram

 

Shared post on

ভিডিওটি ইনস্টাগ্রামে ‘snakebytestv’ নামের একটি পেজ থেকে আপলোড করা হয়েছে। এরকম অস্বাভাবিক ভিডিও দেখে অনেকেই নিজের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে। তবে এই ভিডিওটি প্রথম নয়, লোকটি এর আগেও এই জাতীয় বহু ভিডিও তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। অনেক ছোটো থেকেই তিনি সাপ পোষেন এবং সাপেদের সাথে তার এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে। শুধু তিনিই নন বাইরের দেশে সাপ পোষার, রীতিমতো চল রয়েছে। বিদেশে পাইথন বা অজগর প্রজাতির সাপ অনেকেই পুষে থাকেন; তাই এই জিনিস নতুন করে চমকানোর নয়।

Related Articles