ভাইরাল ভিডিও

খোলা মাঠে প্রেমে মত্ত দুটি টিয়া পাখি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় এরকম অনেক জিনিসই উঠে আসে, যা দেখে নেটিজেনদের ভালোলাগা জন্মায়। নেটদুনিয়াতে অনেকেই তাদের প্রতিভা তুলে ধরে, জনপ্রিয়তা পাওয়ার জন্য। তবে এই প্রতিভা তুলে ধরার ব্যাপারে পশুপাখিরাও কিন্তু পিছিয়ে নেই! তারাও নিজেদের মতো অঙ্গি-ভঙ্গি করে ভাইরাল (viral) হতে চাই নেটজগতে।

সম্প্রতি দুই টিয়া পাখির (parrot ) এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে অবাক হয়ে যাচ্ছে নেটিজেনরা। রা মানুষের মতন যে টিয়া পাখিও এত সুন্দর নাচ করতে পারে; তা সত্যি অবাক করে দিচ্ছে সবাইকে! ভিডিওতে একটি টিয়াপাখি শাহরুখ খানের মতো পাখনা মেলে, সামনে থাকা তার প্রেমিকা টিয়াকে ভালোবাসা প্রদান করছে। মানুষের মতো কথা বলতে না পারলেও, তাদের অঙ্গভঙ্গি দেখেই বোঝা যাচ্ছে যে একে অপরকে ভালোবাসা বিনিময় করছে। জনপ্রিয় হিন্দি গান চলছে এরই সাথে ব্যাকগ্রাউন্ডে। মরসুম যেন তাদেরই এখন।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরতেই, প্রশংসার ঝড় উঠেছে। ইতিমধ্যে এই ভিডিওটির ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে ৯৬ হাজারেরও বেশি। এতদিন সবাই জানত টিয়াপাখি মানুষের মত কথা বলতে পারে; এবার প্রমাণিত হলো তারা নাচও করতে পারে মানুষের মত। এই দেখে বিভিন্ন মন্তব্য উপচে পড়েছে এই ভিডিওর কমেন্ট বক্সে। আপাতত এই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ঘুরে বেড়াচ্ছে।

Related Articles