×
ভাইরাল ভিডিও

বাটির উপর বসে অবিকল মানুষের মত কথা বলছে দুটি সবুজ টিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই রোজই নিত্য নতুন কিছু দৃশ্যের সাক্ষী হওয়া। যায় ৮ থেকে ৮০ বর্তমানে সকলেই সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই যে কোন অবাক করা জিনিসই অতি সহজে ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ার দ্বারা। বিভিন্ন প্রজাতির পশুপাখিদের নানান কর্মকাণ্ড দেখা যায় এই সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রতিদিন প্রায় হাজার হাজার ভিডিও এখান থেকে দেখা যায়।

Advertisements

প্রায়শই নেটদুনিয়ার পাতায় মালিকেরা তাদের পোষ্য পশুপাখির কর্মকাণ্ড তুলে ধরে। স্বাভাবিকভাবেই এগুলো সাধারণ মানুষের বিনোদনের যোগান হয়ে দাঁড়ায়। পোষ্য পাখিদের মধ্যে অন্যতম হলেও টিয়া, ময়না, বুলবুলি, কাকাতুয়া প্রভৃতি। যেহেতু এরা মানুষের মতো কণ্ঠস্বর করতে পারে, তাই এদেরকেই বাড়িতে রাখার চল রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই দুই টিয়া পাখির মুহূর্ত ব্যাপক ভাইরাল (viral) হল।

ভিডিওটিতে দেখা গেছে দুটি সবুজ রঙের টিয়া, যার মধ্যে একটি পুরুষ এবং একটি মহিলা। তারা দুজন প্রেম করতে ব্যস্ত হয়ে পড়েছে। প্রথমে দেখা গেছে একটি বাটির উপর বসে রয়েছে একটি টিয়া পাখি, তার পাশে দাঁড়িয়ে রয়েছে তার বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড। বাটিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে একটি টিয়া পাখির জল খাচ্ছে, অপরদিকে তার সঙ্গী তার রাগ ভাঙ্গানোর চেষ্টা করছে। কখনো তারা ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খাচ্ছে, আবার ডানা ঝাপটিয়ে তার সঙ্গীকে আদর করে দিচ্ছে। শেষ পর্যন্ত একে অপরের মান-অভিমান পালা কাটিয়ে, আলিঙ্গন করে। এরপরে তাদেরকে পিয়ারা খেতেও দেখা যায়। এমনকি দুজনে দুজনের সাথে বেশ ভালোই গল্প করছিল।

তাদের এরূপ দৃশ্য দেখে সাইবারবাসীদের কারোরই বুঝতে বাকি নেই, যে তাদের মধ্যে কি সম্পর্ক রয়েছে। ইইউটিবে ‘প্যারট প্যারাডাইস’ নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। হাজার হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। অনেকেই ওই দুই টিয়া পাখির প্রশংসাও করেছে।

Advertisements