ভাইরাল ভিডিও

জনপ্রিয় ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচ দুই যমজ সুন্দরীর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াকে বেশিরভাগ মানুষ নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। তবে বিভিন্ন মানুষের বিভিন্ন রকম উল্লেখযোগ্য ছবি ও ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই। কেউ কেউ সেইসব নিজেরাই পোস্ট করে থাকেন, আবার কারো ক্ষেত্রে অন্য কেউ তাঁদের ছবি বা ভিডিও পোস্ট করে। অন্যরকম বা ব্যতিক্রম কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলে তা হামেশাই ভাইরাল হয়ে থাকে। ঠিক এইরকমভাবেই কিছু সপ্তাহ আগে ভাইরাল হয়েছিল এক ফেরিওয়ালার গান গাওয়ার ভিডিও।

রাস্তাঘাটে আমরা প্রায়ই অনেক ফেরিওয়ালা দেখতে পেয়ে থাকি, কিন্তু বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ছিলেন বাকিদের থেকে অনেকটাই আলাদা। তিনি নিজের বাদাম বিক্রি বাড়ানোর জন্য নিজেই গান বেঁধে, সুর দিয়ে তা রাস্তায় রাস্তায় গাইছিলেন। স্বাভাবিকভাবেই এই বিষয়টি নজর কাড়ে ক্রেতাদের। তাদের মধ্যে কেউ ভুবন বাদ্যকরের গান গাওয়ার ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। বাকিটা ইতিহাস, ঝড়ের গতিতে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়

নেটিজেনদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয় ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে। বহু মানুষ গানের তালে তাল মিলিয়ে নেচে বা নিজের মতো করে গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে থাকেন। সেইসব ভিডিওর মধ্যে অনেক ভিডিও ভাইরাল‌ও হতে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by daizy (@its_daizy_aizyy)

ঠিক তেমনভাবেই সম্প্রতি ভাইরাল হয়েছে ‘কাঁচা বাদাম’ গানের সাথে দুই মেয়ের নাচের ভিডিও। হালকা সবুজরঙা শাড়ি ও কালো ব্লাউজ পরে দুই সুন্দরী মনখুলে নেচেছেন এই গানের সাথে। এক নজরে দেখলে তাঁদের মধ্যে অমিল খুঁজে পাওয়া বেশ মুশকিল। একজন শাড়ির সাথে পরেছেন স্লিভলেস ব্লাউজ ও অপরজন থ্রি-কোয়ার্টার হাতা ব্লাউজ, একজনের চুল লম্বা ও স্ট্রেট এবং অপরজনের তুলনমূলক ছোট ও হালকা কোঁকড়া। এছাড়া, বিশেষ কোনো পার্থক্য দেখা যাচ্ছে না তাঁদের মধ্যে। দুইজনেই কপালে একটি ছোট্ট টিপ ও কানে ঝুমকো দুল পরেছেন। এই সাজে তাঁদের দুইজনকে দেখতে অপরূপ সুন্দর লাগছে বলে প্রশংসা করেছেন নেটিজেনরা। ভিডিওটি ইনস্টাগ্রামে ‘its_daizy_aizyy’ নামক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে, ক্যাপশনে জানতে চাওয়া হয়েছে তাঁদেরকে যমজ বোনের মতো দেখতে লাগছে কি না। পোস্ট হওয়ার পর ভিডিওটি খুব দ্রুতগতিতে ভাইরাল হয়ে যায়, বহুজন ভিডিওটিতে লাইক ও কমেন্ট করেছেন, বেশিরভাগ মানুষ মেয়েদুটির নাচ ও সৌন্দর্য্যের প্রশংসা করেছেন।

Related Articles