Tuesday, December 7, 2021

সাকি সাকি গানে অসাধারন নেচে ভাইরাল দুই যুবতী, রইল ভিডিও

বলিউডে এমন কয়েকটি গান রয়েছে যেগুলো শুনলেই মন বলে একটু নেচে উঠি। নেহা কক্করের “সাকি সাকি” এই গানে পা মেলাননি এমন লোক খুব কম আছে। তেমনই কয়েকদিন আগেই ইউটিউব চ্যানেলে এই জনপ্রিয় গানে দুর্ধর্ষ বেলি ডান্স নেচে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে দুই সুন্দরী।

Dance Video

রেনুকা পানওয়ার ও অ্যাস কৌর নামে দুই তরুণী জমিয়ে দিয়েছেন এই নাচ। তাদের পরনে ছিল সবুজ ও নীল ঘাগড়া। খোলা চুল , হালকা মেক আপ আর কস্টিউম এ সেক্সী লুকে মাতিয়ে দিয়েছেন দুই তরুণী। গানের আসল ড্যান্সার নোরা কেও ছাপিয়ে গেছেন বলে মনে করছেন ভিউয়ার। প্রায় ৫৯ লাখের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে এই নাচ। তাদের এই যুগলবন্দী দেখে কমেন্ট সেকশন ভরে উঠেছে শুভেচ্ছায়। বিশেষত তাদের বডি ফ্লেক্সিবিলিটি আর মুভমেন্টের জন্যই এই পারফরম্যান্স আরো প্রচারিত হচ্ছে।

Dance Video

টিম নাচ কোরিওগ্রাফি বলে এই চ্যানেলটিতে বেশ কয়েকজন গুণী নৃত্যশিল্পী রয়েছেন যারা প্রায়ই নিজেদের নাচের নিত্যনতুন ভিডিও আপলোড করেন, ও প্রশংসিত হন। ” জালিমা লায়লা, পিঙ্গগা , হাম্মা হাম্মা র, মত নানান গানে নেচে ঝর তুলেছিলেন এই মেয়েগুলো। তাদের এই ভিডিওটি দেখে লাইক কমেন্ট শেয়ার করার আবেদন জানান অ্যাস ও রেনুকা সঙ্গে পাশে থাকার কথাও বলেন।

মানুষ খুব ব্যস্ত সময় লিড করছে। তাই মাঝে মধ্যে একটু রিলাক্সের প্রয়োজন পড়ে। আর সেই রিলিফের অন্যতম মাধ্যম নাচ, গানের মতো অ্যাকটিভিটি। এই নাচ দেখে নিজেদের সুপ্ত ট্যালেন্ট আর বাসনা গুলো পুরো করুন। আপনিও ভাইরাল হতে পারে ওদের মত।

⚡ Trending News

আরও পড়ুন