ভাইরাল ভিডিও

সুপারহিট গানে দূর্দান্ত অঙ্গভঙ্গিতে তুমুল নাচ ২ সুন্দরী যুবতীর, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

শাড়ি পরে দূর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল দুই সুন্দরী যুবতী। জনপ্রিয় গানের তালে নেচে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে তাঁরা। একজনের পরণে রয়েছে কালো রঙের শাড়ি ও কালো রঙেরই ব্লাউজ। আর একজনের পরণে রয়েছে হালকা সবুজ রঙের শাড়ি ও দীপ বটোল গ্রীন কালারের ব্লাউজ। দূর্দান্ত অঙ্গভঙ্গিতে তাঁদের নাচ মুহূর্তেই ঝড় তুলেছে নেট মাধ্যমে।

সম্প্রতি ‘সিন্ধুজাহারি’ নামের এক ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে নেট মাধ্যমে। তাঁদের নৃত্যকলা এতটাই আকর্ষণীয় যে রীতিমতো চোখ ফেরানো দায় হয়ে পড়েছে। কখনও কোমর দুলিয়ে কখনও আবার সারা শরীর দুলিয়ে নেচে চলেছেন দুজনেই। তাঁরা যে রীতিমতো পাকা পোক্ত নৃত্যশিল্পী তা তাঁদের নাচের স্টেপই বলে দিচ্ছে বৈকি।

 

View this post on Instagram

 

A post shared by Sindhuja Hari (@sindhujahari)


আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমেই মানুষ তাঁদের প্রতিভাকে তুলে ধরে দৌলতে কোনো কিছুই আর অজানা থাকে না। ভালো-মন্দ সব কিছুই ধরা পরে সোশ্যাল মিডিয়ায়। সেলিব্রেটি হোক বা সাধারণ মানুষ সকলেই তাঁদের প্রতিভাকে এখন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেই তুলে ধরে বিশ্বের দরবারে। আর তারফলে মুহূর্তেই হয়ে যায় সেলিব্রেটি। সম্প্রতি ওই দুই সুন্দরী মহিলার নাচের ভিডিও (Dance Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles