Sunday, November 28, 2021

ধক ধক করনে লাগা গানে নাচ করে নেটদুনিয়ায় ভাইরাল দুই সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

রানী রঙের শাড়ি পড়ে অসাধারণ নৃত্য শৈলী পরিবেশন করলেন দুই কন্যা। দুজনের নাচ দেখে মানুষের মন একেবারে ধকধক করবে। এই দুই কন্যার নাম সঞ্চিতা আর বর্ণালী। তাদের অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেকের কাছে পৌঁছে গেছে। তাদের ইউটিউব চ্যানেলের নাম অনলি ডান্স এবং তাদের এই ভিডিওটি প্রায় সাড়ে চার লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। প্রায় সাড়ে তিন হাজার মানুষ এটিকে পছন্দ করেছেন। বড় বড় ঝাউ বনের মধ্যে উজ্জ্বল গোলাপি কালারের শাড়ি পরে তাদের অসাধারণ নৃত্য শৈলী দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি।

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

⚡ Trending News

আরও পড়ুন