দুই সুন্দরী যুবতীর ‘কাজরা রে’ গানে দুর্দান্ত নাচ, তাদের কোমরের মোচড়ে মুগ্ধ নেটবাসী, ভাইরাল ভিডিও

Beautiful girls dance video

ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘বান্টি অর বাবলি’ সিনেমার ‘কাজরা রে’ (Kajra Re) গানটি। আর সেই গানের তালে ঐশ্বর্য রাইয়ের সিগনেচার স্টেপগুলি করলেন দুই সুন্দরী যুবতী। সোশ্যাল মিডিয়ায় স্বপ্না পাল নামের যুবতীটি নাচের জন্য খুবই জনপ্রিয়। প্রায়শই তার নাচের ভিডিও ভাইরাল হয়। এবার তিনি একা নন, সঙ্গে আরও এক যুবতীকে নিয়ে নেচে ভাইরাল (Viral) হলেন।

স্বপ্নার পরনে রয়েছে নীল রঙের ব্লাউজ ও হালকা গোলাপি রঙের লং স্কার্ট। অপর যুবতীর পরনে রয়েছে সাদা রঙের ব্লাউজ এবং হলুদ রঙের স্কার্ট। খোলা চুল ও মেকআপে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন দুজনেই। তাদের এই নাচের ভিডিও (Dance Video) মুহূর্তেই ভাইরাল হয়েছে। নেটিজেন্দের যে তাদের নাচ খুবই পছন্দ হয়েছে তা কমেন্ট বক্সে চোখ রাখলেই প্রমাণ মেলে।

বন্ধ ঘরে জনপ্রিয় হিন্দি গানে দুই যুবতীর উদ্দাম নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। মুহূর্তেই হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন এই নাচের ভিডিও। লাইক ও কমেন্ট পড়েছে অজস্র। এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media)। তাই শিল্পীরাও উঠে পড়ে লেগেছেন নিজেদের পরিচয় নিজেরাই গড়ে তুলতে। এমনকি অনেক শিল্পীদের এখন আয়ের মূল উৎস এই সোশ্যাল মিডিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Sapana P. Sapkota (@sapanapaudel_16)