Monday, December 6, 2021

‘মনে করি আসাম যাব’ গানে দুর্দান্ত নাচ দুই যুবতীর, দেখুন ভিডিও

আসামের চা বাগানের মধ্যে প্রবেশ করে সেখানে ‘মনে করি আসাম যাব’ এই অসাধারণ ফোক গানের সঙ্গে রীতিমতো তালে তালে নেচে উঠলেন দুই যুবতী। অসাধারণ তাদের নৃত্যশৈলী দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। একজন যুবতী পড়েছেন সাদা ও লাল এর উপরে আসাম আসামের জাতীয় পোশাক পরে তারা অসাধারণ নাচ পরিবেশন করেছেন তাদের অসাধারণ নৃত্য পরিবেশন করছে, তারা কতটা নাচ তাকে ভালবাসে এবং শিখেছে। একটি অসাধারণ জনপ্রিয় একটি লোকসংগীত। লোকসংগীত ইতিমধ্যে মানুষের মনে গেঁথে রয়েছে, তারপরও এই লোকসঙ্গীতের সঙ্গে এত অসাধারণ একটি নৃত্য পরিবেশন সত্যিই মানুষকে একটা অন্য জায়গায় নিয়ে গেছে।

যে ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রকাশ করা হয় সেই ইউটিউব চ্যানেলের নাম DB creation. এর সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ৭৬ হাজার এবং এই ভিডিওটি প্রায় ৪৫ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে ২৬ হাজার মানুষ এই ভিডিওটিকে লাইক করেছেন। ভিডিওতে যেই দুই যুবতী নৃত্য পরিবেশন করেছেন তাদের একজনের নাম অঙ্কিতা এবং অন্যজনের নাম রিয়া। তাদের সাবলীল নাচ এর ভিডিও পৌঁছে গেছে অনেক দূরে। অসংখ্য মানুষ প্রশংসা করেছেন কমেন্ট বক্স ভরে উঠেছে, প্রশংসার ঝড়ে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভাবেই তো দূর-দূরান্তের প্রতিভারা চারিদিকে ছড়িয়ে পড়ছে আসামের চা বাগানে নাচ করায় দুই যুবতীকে আমেরিকার কোন মানুষ বা বিদেশের কোন মানুষ ঘরের মধ্যে বসে দেখতে পাচ্ছে। এটাইতো হলো সবচাইতে অসাধারণ ক্ষমতা সোশ্যাল মিডিয়ার যেমন ক্ষমতা তা আমরা রানু মন্ডল কে দেখেই বুঝতে পেরেছি। পরবর্তীকালেও সম্প্রতি শ্রীলঙ্কায় গায়িকা ‘মানিকে মাগে হিতে’ গান এখন ভারতবর্ষের সীমা-পরিসীমা থেকে বেরিয়ে গিয়ে বিদেশের মাটিতেও বেশ সমাদৃত হচ্ছে তা একমাত্র হয়েছে সোশ্যাল মিডিয়ার জন্য।

⚡ Trending News

আরও পড়ুন