ভাইরাল ভিডিও

পাহাড়ের সুন্দর প্রাকৃতিক পরিবেশের মাঝে দুই সুন্দরী যুবতীর উদ্দাম নাচ, তুমুল ভাইরাল ভিডিও

যা কিছু ট্রেন্ডে থাকে , সোশ্যাল মিডিয়ার পাতাতে সেটিই ভাইরাল হয়ে পড়ে; দর্শকেরা সেগুলি দেখতেই অধিক পছন্দ করে। বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে বর্তমানে সোশ্যাল মিডিয়া আর এই সোশ্যাল মিডিয়াকে ভর করে অনেকেই উপার্জনের রাস্তাও বের করে ফেলেছে। তবে ট্রেন্ডিং-এ থাকা বিভিন্ন জিনিস ভাইরাল করতে গেলে, তার জন্য দরকার নতুনত্ব; তা না হলে তা দর্শকদের আকৃষ্ট করবে না কখনোই। সম্প্রতি এমনই দুই যুবতীর নৃত্য উপস্থাপনায় মন কেড়েছে নেটিজেনদের।

‘ছেলে তোর প্রেমে পড়ার কারণ’, এই গানটি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। অনেকেই এই গানটিতে বিভিন্ন ভিডিও, রিলিজ ইত্যাদি বানিয়ে ফেলেছে ইতিমধ্যেই। এবার দুই সুন্দরী যুবতী, পাহাড়ের কোলে এই গানে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করল। নাচ করার সময় তাদের পরনে ছিল, লাল শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউজ; এর সাথেই মুখে মানানসই মেকাপ করে দর্শকদের নজর কেড়েছে তারা।

ভিডিওটি ‘সমীর রিলস’ নামের একটি অ্যাকাউন্ট থেকে প্রায় মাসখানেক আগেই আপলোড করা হয়েছিল। ২ যুবতীর নৃত্য উপস্থাপনার নতুনত্ব, প্রাকৃতিক সুন্দর পরিবেশ ও তাদের সৌন্দর্যের মাধুর্য; সবমিলিয়ে দর্শকদের মন ভরে উঠেছিল ভিডিওটি দেখে। প্রায় ৩০ হাজারেরও বেশি ভিউজ পেয়েছে ভিডিওটি। অনেকেই নিজেদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে।

Related Articles