ভাইরাল ভিডিও

অভিনেত্রী কোয়েলের খেলার সঙ্গী খুদে বাঁদর! তুমুল ভাইরাল ভিডিও

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘কোয়েল মল্লিক’ (koyel mallik)। ২০০৩ সালে ‘নাটের গুরু’ সিনেমার দ্বারা অভিনয় জীবনে পদার্পণ করেছিলেন তিনি, এরপর একের পর এক হিট সিনেমার দ্বারা দর্শকদের মনে একাংশ দখল করে নিয়েছেন। বর্ষিয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে হওয়া সত্ত্বেও, কোয়েল নিজ দক্ষতায় টলিপাড়ায় জায়গা তৈরি করে নিয়েছে।

অন্যান্য অভিনেত্রীদের থেকে বেশ কিছুটা অন্যধাঁচেই তৈরি কোয়েল; নিজেকে সবসময় ভদ্র-সভ্য এবং সংযত করে রাখতে পছন্দ করেন তিনি। সম্প্রতি মাও হয়েছে সে, তাই বর্তমানে তার ওপর দায়িত্ব প্রচুর। এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে ফিটনেস লাইফ, কেরিয়ার সব কিছুরই নানান মুহূর্ত সে তুলে ধরে নেটদুনিয়ার পাতায়। সম্প্রতি সেরকমই এক ঘুরতে যাওয়ার ভিডিও তিনি তুলে ধরলেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

 

View this post on Instagram

 

Shared post on

২০১৮ সালে বালিতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী আর সেখানকারই এক ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। সেখানে গিয়ে একাধিক পশুপাখির সাথে ছবি তুলতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এর পাশাপাশি একটি বাঁদরকে কোলে নিয়েও হাসিমুখে ছবি তুলেছিলেন তিনি! স্বাভাবিকভাবেই এমন একটি দৃশ্য জনপ্রিয় হয়ে উঠেছে নেট দুনিয়ার পাতায়।

Related Articles