ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে ট্রেন্ডিং গানের তালে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়া এখন সাধারন মানুষের অবসর সময়ে সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। আবার এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেকে আয়ের পথ তৈরি করে ফেলেছে। অনেকেই নিজের প্রতিভাকে তুলে ধরে, সোশ্যাল মিডিয়ার থেকে রোজগার করে আর সুন্দর উপস্থাপনা কার না ভালো লাগে! তাই সেই সব জিনিস ভাইরাল (viral) হয়ে যায় নেটদুনিয়ায়।

ঠিক এরকমই সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয় নাম ‘সোনামিকা’ (Sonamika), যার মন মাতানো নৃত্য উপস্থাপনা ঘায়েল করে দর্শকদের। বলা বাহুল্য সে একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী, প্রায়শই বিভিন্ন গানের ছন্দে তাল মেলায় সে। সম্প্রতি এমনই এক ভিডিও সে তুলে ধরল সোশ্যাল মিডিয়ার পাতাতে, যা ভাইরাল হয়ে উঠেছে ইতিমধ্যেই। সামনে পুজো তাই সবাই পুজোর গানে নাচ করে তুলে ধরছে সোশ্যাল মিডিয়ার পাতাতে কিন্তু সোনামিকা একদমই বিপরীত কাজটি করল; এক মজাদার গানে নৃত্য উপস্থাপনা করে দর্শকদের মন কেড়ে নিল সে।


বাড়ির খোলা ছাদে আকাশের নিচে দাঁড়িয়ে নির্দ্বিধায় সে সুন্দর এনার্জেটিক নাচ করে গেছে ‘টিডিং টিডিং পম পম’ গানে। তার পরনে ছিল শাড়ি, মুখে মানানসই মেকআপ আর মিষ্টি হাসি। গানের শুরুতেই তাকে বলতে শোনা যায়, “এই রুপের জাদুতে তোদের পুড়িয়ে ছাই করে দেব” আর সত্যিই তার রূপের মাধুর্যে অনেকেই পাগল! মাত্র তিন দিন আগে আপলোড করা এই ভিডিওটির ভিউজ সংখ্যা ইতিমধ্যেই পঞ্চাশ হাজার ছুঁয়েছে।

Related Articles