ভাইরাল ভিডিও

অনুষ্ঠান বাড়িতে পুষ্পা সিনেমার গানের তালে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন অনেক জিনিসই আমাদের সামনে উপস্থাপন করা হয়, যা আমাদের নজরকাড়ে। অনেকের উপস্থাপনা এতই ভালো হয়, যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জনপ্রিয়তা পায় অনেক। ঠিক সেরকমই এই তিন যুবতীর নাচের ভিডিও হঠাৎ করে ভাইরাল (viral) হলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভিডিওতে তিনজন সুন্দরী যুবতীকে দেখা গেছে; তাদের নাচের প্রশংসায় ইতিমধ্যে পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার দর্শকেরা। ভিডিওতে দেখা গেছে একটি ঘরোয়া অনুষ্ঠানে প্রচুর মহিলাদের সামনে, নৃত্য উপস্থাপন করছে ওই তিন সুন্দরী যুবতী। তাদের নাচ দেখে উচ্ছাসিত হয়ে পড়েছে মহিলা দর্শকেরা।এছাড়া কিছু বাচ্চাও আছে, তাদের উত্তেজনাও শেষ নেই। ভিডিওতে মাঝখানে নাচ করা যুবতীকে লাল রঙের এবং দুপাশের দুজনকে হলুদ রঙের শাড়ি পরে দেখা গেছে। এর সাথেই তারা তাল মিলিয়েছে দুটি জনপ্রিয় গান, একটি ‘পুষ্পা’ সিনেমার ‘ও আন্তাভা’ এবং আরেকটি ‘সূর্যবংশী’ সিনেমার ‘টিপ টিপ বর্ষা পানি’।

ভিডিওটি ইউটিউবে ‘মিম বয়েজ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে এবং জনপ্রিয়তা পেয়েছে সর্বত্র। তবে ভিডিও দেখেই বোঝা গেছে ওই তিন যুবতী যথেষ্ট দক্ষ। তারা নাচের সাথেই যে যুক্ত, তা বলা বাহুল্য। তাই মাত্র ৭ দিনের মধ্যেই তাদের নাচের ভিডিও জনপ্রিয়তা পেয়েছে প্রচুর। অনেকেই ভিডিও টি শেয়ার করেছে।

Related Articles