স্কুলের ক্লাসরুমের মধ্যে তুমুল নাচে মত্ত তিন ছাত্রী, ব্যাপক ভাইরাল ভিডিও

Dance

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা পৃথিবীর আনাচে কানাচে মুহুর্তের মধ্যে ঘুরে ফেলি। যেখানে দেখা যায়, সব আজব আজব ভিডিও, যার মধ্যে থাকে মজার ও দুঃখের দুইই ভিডিওই। এছাড়া থাকে বিভিন্ন প্রতিভাদের নাচ, গান, আবৃত্তি প্রভৃতি। আবার এখানে সেলিব্রিটিরাও ট্রোলিংযের পাত্র হয়ে যায়। আর এইসব ভিডিওই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়Dance

সম্প্রতি একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল, যেখানে দেখা যাচ্ছে, কয়েকজন কলেজের পড়ুয়া আনন্দ করে অসাধারণ নাচ করছেন। তাও আবার একটি তামিল গানের সঙ্গে। অসম্ভব সুন্দর নাচ করছে তাঁরা। রীতিমতোন গানটির সঙ্গে তাল মিলিয়ে ওই যুবতীরা নাচলেন। তবে এই ভিডিওটিতে একজনের নাচ দেখা যাচ্ছেনা, বিভিন্ন কলেজ পড়ুয়াদের নাচ নিয়ে একসঙ্গে ভিডিওটি তৈরি করা হয়েছে।

আর তাতেই এই মিউজিকাল ডান্স ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন ইতিমধ্যেই। ইউটিউবের একটি পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। যা এখনো পর্যন্ত প্রায় ৩২ হাজার মানুষ পছন্দ করে ফেলছেন, আর ৬ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। প্রসঙ্গত, এই ভিডিওটি Musically Tamil Queens নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।