বন্ধ বাড়িতে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ করলেন তিন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Raataan Lambiya

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আদবানি (Kiara Advani) অভিনীত ‘শেরশাহ’ (Shershaah) ছবির ‘রাতা লাম্বিয়া’ (Raataan Lambiyan) গানে তিন যুবতীর নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

Raataan Lambiya

গানটি গেয়েছিলেন বর্তমান যুগের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal) এবং আসিস কাউর (Asees Kaur)। জুবিনের গলার ম্যাজিক আর সিদ্ধার্থ-কিয়ারার রিল লাইফ কেমিস্ট্রি গানটিকে খুব অল্প সময়েই বেশ জনপ্রিয় করে তুলেছিল। টিম নাচ (Team Naach) গ্রূপের এই যুবতীর নৃত্য দক্ষতাও অনস্বীকার্য। বেগুনী রঙের পোশাক আর সাথে মানানসই গয়না আর মেকাপ যুবতীদের সৌন্দর্যকে যেন আলাদা মাত্রা দিয়েছে। তাদের কোরিওগ্রাফিও ছিল যথেষ্ট মনোমুগ্ধকর। সিনেমার পর্দায় গানটিতে সিদ্ধার্থ-কিয়ারার রোমান্টিক দৃশ্য থাকলেও কোনো নাচের দৃশ্য ছিল না। তাই এই গানে যুবতীদের সেমি ক্ল্যাসিক্যাল ডান্স স্টেপ দর্শকদের খুব সহজেই মন জয় করে নিতে পেরেছে।

অনবদ্য নৃত্য প্রদর্শনের পরে ভিডিওর শেষে ছিল ওই তিন যুবতীর নিজস্ব কিছু কথা যা তাঁরা শেয়ার করেছেন দর্শকদের সাথে। এই গানে নাচের ভিডিও বানানোর অনেক অনুরোধ পেয়েছেন তাঁরা । দর্শকদের অনুরোধেই এই ছোট্ট প্রয়াস তাঁদের । ইউটিউবে যেসব নৃত্যগোষ্ঠী বেশ জনপ্রিয়তা পেয়েছে টিম নাচ তাদের মধ্যে অন্যতম। প্রায় সাড়ে চার মিলিয়নের উপরে সাব্স্ক্রাইবারের সংখ্যা সেই কথাই প্রমান করে। প্রায় ১ লাখের উপরে দর্শক এই ভিডিওটি লাইক করেছেন। আগামী দিনে এই ভিউস সংখ্যাই অনুপ্রেরণা যোগাবে টিম নাচের সদস্যদের আরো নতুন ভিডিও সামনে আনার।