জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ ভঙ্গিমায় বেলি ডান্স করে রাতারাতি ভাইরাল তিন সুন্দরী যুবতী, দেখুন সেই ভিডিও

Beautiful Girl Dance Video

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) হাত ধরে আমরা অনেক কিছুই দেখতে পাচ্ছি। নাচ গান আবৃত্তি বিভিন্ন রকমের কন্টেট মূলক ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভাইরাল হয়। এছাড়া সোশ্যাল মিডিয়াকে আজকালকার যুবসমাজ নিজেদের উপার্জনের মাধ্যম হিসেবে নির্বাচন করেছে। তাই নিজেদের ভেতরের সুপ্ত প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা হাজার হাজার মানুষের সামনে পৌঁছে দিচ্ছে। বর্তমানে ছোট থেকে বড় সকলেই আমরা সোশ্যাল মিডিয়ার কোন না কোন সাইট ব্যবহার করে থাকি। আর এই সমস্ত সোশ্যাল মিডিয়া সাইট গুলোতে এই ধরনের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও (Dance Video) ব্যাপক পরিমাণে ভাইরাল (Viral) হয়েছে , যা রীতিমতো নেটদুনিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে ।

Beautiful Girl Dance Video

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে নাচের ভিডিওগুলো সব থেকে বেশি গ্রহণযোগ্যতা পায়। জনগণ অন্যান্য ভিডিওগুলি থেকে এই ধরনের ভিডিওগুলো দেখতে বেশি পছন্দ করেন। তাই বর্তমানে যুব সম্প্রদায় মাঝেমধ্যে বিভিন্ন রকমের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। অনেকেই আছেন যাঁরা ইউটিউবে নিজেদের চ্যানেল ক্রিয়েট করেছেন।সেই চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করেন। সম্প্রতি ইউটিউব এ ‘চেরি বম্ব’ নামক একটি চ্যানেল খুবই জনপ্রিয়তা পেয়েছে। ইতিমধ্যে এই চ্যানেলটি প্রায় ১০ লাখেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। চ্যানেল থেকে মাঝেমধ্যে বিভিন্ন রকমের ভিডিও এবং নাচের ভিডিও আপলোড করা হয় , যা রীতিমতো ভাইরাল হয়।

সম্প্রতি এই চ্যানেল থেকে তিন যুবতী একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। যা রীতিমত ঝড় তুলেছে নেট দুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘টিপ টিপ বারসা পানি ‘র নতুন রিমিক্সে হলুদ শাড়ি পরে তিন যুবতী উদ্দাম নাচছেন। স্লিভলেস ব্লাউজ এবং হলুদ শাড়িতে খোলা চুলে এই সুন্দরী তিন যুবতীকে অত্যন্ত আকর্ষণীয় লাগছিল। অসামান্য লাস্য এবং ভঙ্গিমায় তিন যুবতীকে নাচতে দেখা গেছে ভিডিওটিতে। প্রায় এগারো মাস আগে এই ভিডিওটি ইউটিউব পেজ থেকে শেয়ার করা হয়েছিল। বর্তমানে ভিডিওটি প্রায় ১৮ লাখ এর কাছাকাছি ভিউ পেয়ে গেছে।এছাড়াও ৪০ হাজার লাইক পড়েছে এ ভিডিওটির কমেন্ট বক্সে। অজস্র নেটিজেনরা ভিডিওর কমেন্ট বক্সে গিয়ে প্রশংসায় ভরা কমেন্ট করছেন। প্রসঙ্গত উল্লেখ্য এই চ্যানেল থেকে এই তিন যুবতী এর আগেও নাচের ভিডিও শেয়ার করেছেন, যার প্রত্যেকটি খুবই জনপ্রিয়তা পেয়েছে।